লোভনীয় বেতনের হাই প্রোফাইল তথ্যপ্রযুক্তি সংস্থার চাকরি ছেড়ে ডেয়ারি ফার্ম (dairy farm) খুললেন জম্মুর যুবক অবিনীশ। এই প্রসঙ্গে যুবকের বাবা কুলভূষণ খাজুরিয়া জানান, “আমার ছেলে বাড়িতে দুগ্ধ প্রকল্প চালু করে অনেক বেশি টাকা উপার্জন করছে। যা একজন তথ্যপ্রযুক্তি কর্মীর মাসিক বেতনের থেকে অনেক বেশি।” এই প্রসঙ্গে অবিনীশ বলেন, “ডেয়ারি ফার্ম চালানোর জন্য আমি বেশি দুগ্ধ উৎপাদনক্ষমতা সম্পন্ন গরু আনিয়েছি। আধুনিক অটোমেটিক মিল্ক কালেকশন মেশিন বসিয়েছি। যেগুলি গরুদের থেকে দুধ সংগ্রহ করে। একবার নিজেথেকেই বোতলে ভর্তি হয়ে যায়। এই সব মেশিন কিনতে সরকারের থেকে ৫০ শতাংশ ভর্তুকিও পেয়েছি। ”

দেখুন টুইট

কুলভূষণবাবু মনে করেন,  এভাবেই ডেয়ারি ফার্মের হাত ধরে বহু দনের কর্মসংস্থানের সুযোগ করে দেবে তাঁর ছেলে। অনেক ডেয়ারি ফার্মার এই প্রকল্পের অধীনে কাজ করবেন।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)