ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনকে গ্রেফতার করেছে ইডি। সোরেনের গ্রেফতারি নিয়ে বিতর্কের ঝড়ের মাঝে INDIA-শিবিরের অপর নেতা তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে দিল্লির আবগারি দুর্নীতি কাণ্ডে আরও একবার তলব করেছে ইডি। কিন্তু আগের পাঁচবারের মত এবারও ইডি-র তলবে যাচ্ছেন না বলে জানিয়েছেন কেজরিওয়াল। ইডি সমন অগ্রাহ্যের পর কেজরিওয়ালের বাসভবন ও আম আদমি পার্টির অফিসের সামনে কঠোর নিরাপত্তা বলয় চোখে পড়ছে। জোর জল্পনা, এবার কেজরিওয়ালের বাড়িতে হানা দিতে পারে ইডি। চণ্ডিগড় মেয়র নির্বাচনে অনিয়ম, গণতন্ত্র লুঠের অভিযোগে দিল্লিতে আজ, শুক্রবার বড় প্রতিবাদ সভার ডাক দিয়েছে।

ইডি-র তলবকে আইন বিরুদ্ধে ও বিজেপির ষড়যন্ত্র বলে দাবি করেছেন কেজরি। বারবার ইডি তলবের প্রথম হেমন্ত সোরনেও সাড়া দিচ্ছিলেন না। তারপর তাঁর বাড়িতে ঢুকে ইডি তদন্তকারী দল তল্লাশী চালানোর গ্রেফতারির নথি পাঠিয়ে দিয়েছিল।

দেখুন খবরটি

দেখুন খবরটি

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)