দিল্লির পর পঞ্জাব। দেশের দুটি রাজ্যে এখন বিপুল ভোটে জিতে সরকার চালাচ্ছে অরবিন্দ কেজরিওয়ালের দল আম আদমি পার্টি (AAP)। তবে এখানেই থেমে না থেকে গুজরাট, হিমাচলপ্রদেশ সহ গোটা দেশে একের পর এক রাজ্যে ক্ষমতা দখলের পরিকল্পনা দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ প্রধান কেজরির। তবে দিল্লি, পঞ্জাবের পর আপ-এ সবচেয়ে বড় সম্ভাবনা হিসেবে দেখা হচ্ছে হরিয়ানা। কারণ দিল্লি আর পঞ্জাব-দুটি আপ শাসিত রাজ্যের সীমান্তেই রয়েছে হরিয়ানা।

বিজেপি শাসিত হরিয়ানায় গিয়ে দিল্লির মত বিনামূল্য জল, বিদ্যুত, দারুণ পরিকাঠামো সহ সরকারী স্কুলের প্রতিশ্রুতি দিলেন কেজরি। হরিয়ানার কুরুক্ষেত্রে আপ-এর জনসভায় বেশ বড় ভিড় নজরে পড়ল। এই সভায় কেজরিওয়াল বললেন, তিনি রাজনীতি বোঝেন না, তিনি শুধু বোঝেন মানুষের কোনটা ভাল হবে। আরও পড়ুন:  ২ বছর পর আজ থেকে চালু হল কলকাতা-খুলনা বন্ধন এক্সপ্রেস

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)