কানহাইয়া কুমারকে দল পেয়ে বিহারে হারানো জমি ফিরে পাওয়ার আশায় থাকা কংগ্রেস ধাক্কা খেল। ২০২০ সালে বিহার বিধানসভা নির্বাচনে একেবারে খারাপ ফল করা কংগ্রেস ছাড়লেন দলের গুরুত্বপূর্ণ নেতা তথা প্রাক্তন বিধায়ক ঋষি মিশ্র (Rishi Mishra)। যিনি হলেন ইন্দিরা গান্ধী (Indira Gandhi)-র আমলে রেলমন্ত্রী থাকা ললিত নারায়ণ মিশ্র-র নাতি। কংগ্রেস যেভাবে বর্তমানে চলছে তাতে অসন্তুষ্ট হয়েই তিনি লালুপ্রসাদ যাদবের আরজেডি-তে যোগ দিলেন বলে জানালেন ঋষি মিশ্র। বিহারে নীতীশ কুমার, বিজেপি জোট সরকারের বিরুদ্ধে প্রধান বিরোধী মুখ  লালুর ছেলে তেজস্বী।

প্রসঙ্গত, বিহারে আরজেডি-র জোট সঙ্গী হল কংগ্রেস। জোটসঙ্গী কংগ্রেস জঘন্য ফল করায় একটুর জন্য বিহারের মসনদে বসা হয়নি লালুর ছেলে তেজস্বী যাদবের।

দেখুন টুইট

 

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)