মহারাষ্ট্র থেকে মধ্যপ্রদেশ, দেরাদুন থেকে দিল্লি, গুজরাট থেকে ছত্তিশগড়। রোজ রোজ কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার হিড়িক এদিন রবিবারও অব্যাহত থাকল। কংগ্রেসের জাতীয় মিডিয়া সেলের সম্বন্বয় সাধকের মত বড় দায়িত্বে থাকা নেত্রী রাধিকা খেরা যোগ দিলেন বিজেপিতে। কংগ্রেস মহিলাদের অপমান করে এই যুক্তিতে ছত্তিশগড়ের এই নেত্রী দল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন বলে রাধিকা জানিয়েছেন। তবে অনেকেই বলছেন, টিকিট বন্টনে খুশি না হওয়ায় তিনি শিবির বদল করলেন।

গতকাল, শনিবার কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিলেন দিল্লির প্রদেশ সভাপতি অমরিন্দর লাভলি। প্রাক্তন মুখ্যমন্ত্রী অশোক চৌহান থেকে ইন্দোরের প্রার্থী অক্ষয় কান্তি বাম। হাত ছেড়ে পদ্মে যোগ দেওয়ার হিড়িক অব্যাহত রয়েছে। তবে এটাও কংগ্রেসের কাছে স্বস্তির দলের একেবারে খারাপ সময়েও তাদের শিবিরে লড়ার মত এখনও অনেকেই রয়েছেন। আর বেশীরভাগ দল ছেড়ে যাওয়া নেতা ভোটে দাঁড়িয়ে গতবার হেরেছিলেন।

দেখুন ভিডিয়ো

দেখুন খবরটি

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)