এই সপ্তাহে ভারতে বসেই যে কেউ জিতে নিতে পারেন ৪১০ মিলিয়ন মার্কিন ডলারের লটারি
Mega Million Lottery

এই সপ্তাহে ভারতে বসেই যে কেউ জিতে নিতে পারেন ৪১০ মিলিয়ন মার্কিন ডলারের লটারি। তার জন্য় আপনাকে কাটত হবে অ্যামেরিকা মেগা মিলিয়নস লটারি। এই মুহূর্তে যা বিশ্বের সবচেয়ে বেশি জ্যাকপট দিচ্ছে ৪১০ মিলিয়ন মার্কিন ডলার বা ৩০.৯ বিলিয়ন টাকা। আগামী মঙ্গলবার রাতে কেউ জিততে পারেন এই পুরস্কার মূল্য। বিশ্বজুড়ে লটারিপ্রেমীদের কাছে তাই এই লটারি যথেষ্ট জনপ্রিয়। তবে সবচেয়ে মজার বিষয় হল, ভারতের যে কেউ এই টাকার লটারি জিততে পারেন।

২০১৮ সালের অক্টোবরে এক ভাগ্যবান বিজয়ী ১ হজার ৫৩৭ বিলিয়ন মার্কিন ডলারের জ্যাকপট জিতেছিলেন। এবারের জ্যাকপট অবশ্য বিশ্ব রেকর্ড করার মতো না হলেও  ৪১০ মিলিয়ন মার্কিন ডলার (৩০.৯ বিলিয়ন টাকা) পুরস্কার জিততে পারা অবশ্যই বিশাল ব্যাপার। এই জ্যাকপট জেতার সুযোগ নেওয়ার জন্য আপনাকে অ্যামেরিকা যেতে হবে না।

কীভাবে লটারিতে অংশ নেবেন:

LottoSmile.in-এ অ্যাকাউন্ট ওপেন করতে হবে। LottoSmile.in বিশ্বের অন্যতম লটারি বিক্রেতা পরিষেবা প্রদান করে।

৫০টিরও বেশি লটারির মধ্যে থেকে মেগা মিলিয়নস লটারি লটারি বেছে নিন।

আপনার প্রিয় নম্বরের টিকিটটি বেছে নিন, কিংবা কম্পিউটার জেনারেটেড নম্বরের টিকিট নিন।

কত লাইন খেলতে চান তা নির্ধারণ করুন, অথবা কোনও লটারি সিন্ডিকেটের সঙ্গে খেলুন। এতে করে জেতার সম্ভাবনা বেশি থাকে।

টিকিট পার্চেস কনফার্ম করুন। পরবর্তী ড্র জেতার জন্য আপনি এবার প্রস্তুত।

কীভাবে LottoSmile.in কাজ করে?

LottoSmile.in একটি টিকিট মেসেঞ্জার সার্ভিস। LottoSmile.in-এর মাধ্যমে মার্কিন যুক্তরাষ্ট্রের স্থানীয় এজেন্টের মাধ্যমে বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে ক্রেতাদের হয়ে লটারির টিকিট কেনা হয়। টিকিট মূল্যের সঙ্গে স্বল্পমূল্যের সারচার্জ যুক্ত করা হয়। ড্রয়ের আগেই ক্রেতার অ্যাকাউন্টে টিকিটের কপি আপলোড করা হয়। সঙ্গে সাইটের ই-মেল কনফার্মেশনও পাঠানো হয়।

LottoSmile.in-এ ক্রেতারা বিশ্বের বৃহত্তম লটারি খেলা, যেমন পাওয়ারবল, মেগা মিলিয়নস, ইউরো মিলিয়নস, দ্য ইতালিয়ান সুপারএনালোত্তো, ইউরোজ্যাকপট এবং আরও অনেক খেলার টিকিট কিনতে পারেন। ক্রেতাদের সহায়তার জন্য LottoSmile.in একটি সর্বক্ষণ নিয়োজিত সাপোর্ট টিমও রাখে, যাতে ক্রেতাদের কোনও সমস্যা না হয়।

লটারিতে জিতলে কী হবে?

LottoSmile.in-এ লটারি জ্যাকপট জিতলে পুরো পুরস্কার মূল্যটাই আপনার! এই ক্ষেত্রে কোনও কমিশন নেওয়া হয় না বিজেতার থেকে। পুরস্কারমূল্যের পুরোটাই তাঁর সুরক্ষিত ব্যক্তিগত অ্যাকাউন্টে ট্রান্সফার করা হয়, যেখান থেকে যখন খুশি ওই ব্যক্তি টাকা তুলে নিতে পারেন। তবে, জ্যাকপট জিতলে লটারির অফিসে গিয়ে নিজেকে প্রাইজ মানি সংগ্রহ করতে যেতে হতে পারে। সে ক্ষেত্রে LottoSmile.in বিনামূল্যে একজন আইনজীবী দিয়ে আপনাকে লটারির টাকা সংগ্রহে সাহায্য করে।

গত কয়েক বছরে LottoSmile.in ৯৮ মিলিয়ন মার্কিন ডলারেরও বেশি পুরস্কারমূল্য বিশ্বের ৫০ লক্ষেরও বেশি মানুষের কাছে পৌঁছে দিয়েছে। সাইটের সবচেয়ে বড় বিজয়ীদের মধ্যে অন্যতম পানামার এক মহিলা যিনি ফ্লোরিডা লোট্টো খেলে ৩০ মিলিয়ন মার্কিন ডলার জেতেন এবং ইরাকের এক ব্যক্তি যিনি ৬.৪ মিলিয়ন মার্কিন ডলারের ওরেগাও মেগাবাক্স জ্যাকপট জেতেন।

যে কোনও সময়েই পাওয়ারবল জ্যাকপট জেতা সম্ভব এবং পরবর্তী ড্র খুব শীঘ্রই আসছে। তাই পরবর্তী বিজয়ী ভারতের কেউ হতেই পারেন! বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন LottoSmile.in.