Horoscope Today, 5 january 2023: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
দৈনিক রাশিফল। (File Image)

আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আজকের রাশিফলে।

মেষ: শিল্প বা সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়তে পারে। একাডেমিক কাজে বাধা আসতে পারে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। মন খারাপ হতে পারে। ব্যবসায় ভ্রমণ লাভজনক হবে। কোনও কাজের ব্যাপারে মনে উত্থান-পতন থাকবে। ভবন রক্ষণাবেক্ষণে ব্যয় বাড়তে পারে। অসন্তুষ্টির মুহূর্ত থাকতে পারে। পারিবারিক জীবন সুখের হবে। অপরিকল্পিত ব্যয় বৃদ্ধি পাবে। বন্ধুদের সহযোগিতা পাবেন।

বৃষ: আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। ব্যবসায় ভ্রমণ লাভজনক হবে। পরিবারে শান্তি বজায় রাখার চেষ্টা করুন। লাভের সুযোগ থাকবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। চাকরি ও কর্মক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে। কাজ বাড়বে। একাডেমিক কাজে বাধা আসতে পারে। অনেক পরিশ্রমের পরেও সাফল্য পাবেন। আয়ের উন্নতি হবে। দীর্ঘ ভ্রমণে যেতে হতে পারে। ভ্রমণ আনন্দদায়ক হবে। ভাইদের সঙ্গে আদর্শগত মতপার্থক্য হতে পারে।

মিথুন: মনে শান্তি ও সুখ থাকবে। পারিবারিক জীবন সুখী হবে, তবে স্বাস্থ্যের যত্ন নিন। আয় কমতে পারে। চাকরিতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। হিসাব ও বুদ্ধিবৃত্তিক কাজে ব্যস্ততা বাড়তে পারে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। আত্মবিশ্বাস বাড়বে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন।একাডেমিক কাজে সাফল্য পাবেন। কথোপকথনে ভারসাম্য বজায় রাখুন। অপ্রয়োজনীয় বিতর্ক থেকে দূরে থাকুন।

কর্কট: নিজেকে সংযত রাখুন। অহেতুক রাগ ও তর্ক-বিতর্কে মন অস্থির হবে। আপনি একজন নামজাদা মানুষের সঙ্গে দেখা করতে পারেন। ব্যবসার প্রসার ঘটবে। পিতামাতার কাছ থেকে অর্থ পেতে পারেন। পারিবারিক দায়িত্ব বাড়তে পারে। যানবাহনের রক্ষণাবেক্ষণে ব্যয় বাড়তে পারে। আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করুন। তবে অতিরিক্ত উদ্যমী হওয়া এড়িয়ে চলুন। পারিবারিক জীবন সুখের হবে। পিতার সমর্থন ও সহযোগিতা পাবেন।

সিংহ: অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। কথোপকথনে ভারসাম্য বজায় রাখুন। গৃহ বা সম্পত্তি সুখ বাড়তে পারে। পিতামাতার সমর্থন পাবেন। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। ব্যবসা বাড়বে, তবে আশানুরূপ লাভ হবে না। মনে নেতিবাচক চিন্তার প্রভাব থাকবে। কাজের অবস্থার উন্নতি হবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। ভাইদের সহযোগিতায় ব্যবসায় উন্নতির সুযোগ পাওয়া যাবে। অহেতুক দুশ্চিন্তার কারণে হতাশার অনুভূতি থাকবে।

কন্যা: প্রচুর আত্মবিশ্বাস থাকবে, তবে সংযত থাকুন। আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন। পরিবারের সমর্থন পাবেন। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আত্মনির্ভরশীল হন। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। বন্ধুর সাহায্যে ব্যবসায় নতুন কিছু করতে পারেন। কথাবার্তায় নিয়ন্ত্রণ রাখুন। আটকে থাকা কোনও টাকা উদ্ধার হতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্য সমস্যা হতে পারে। লাভ বাড়বে।

তুলা: ধৈর্য হ্রাস পেতে পারে। আয় হ্রাস এবং অতিরিক্ত ব্যয়ের পরিস্থিতি হতে পারে। ব্যবসা সম্প্রসারণের জন্য বিনিয়োগ করতে পারেন। বন্ধুর কাছ থেকে টাকা পেতে পারেন। মনে শান্তি থাকবে। আত্মবিশ্বাস প্রচুর থাকবে। স্বাস্থ্যের উন্নতি হবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। রাগের মুহূর্ত এবং তৃপ্তির অনুভূতি থাকবে। ধর্মের প্রতি শ্রদ্ধা থাকবে। একাডেমিক কাজের সুখকর ফলাফল হবে।

বৃশ্চিক: আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন, তবে অতি উৎসাহী হওয়া এড়িয়ে চলুন। মানসিক শান্তির জন্য চেষ্টা করুন। কর্মক্ষেত্রে পরিশ্রম বেশি হবে। ব্যবসায় লাভের সুযোগ আসবে। চাকরিতে উন্নতির পথ সুগম হবে। কর্মক্ষেত্র বাড়বে। অর্থিক পরিস্থিতির উন্নতি হবে। বন্ধুদের সঙ্গে বিবাদ এড়িয়ে চলুন। আয়ে ব্যাঘাত ও ব্যয় বৃদ্ধির পরিস্থিতি তৈরি হবে। শিক্ষার জন্য বিদেশ সফরে যেতে হতে পারে।

ধনু: মনে শান্তি থাকবে, তবে সংযত থাকুন। অহেতুক রাগ ও ঝগড়া এড়িয়ে চলুন। পরিবারের সমর্থন পাবেন। সম্মান পাবেন। একাডেমিক কাজে মনোযোগ দিন। পারিবারিক ক্ষেত্রে কিছু অসুবিধা দেখা দিতে পারে। একাডেমিক বা বুদ্ধিবৃত্তিক কাজে সম্মান অর্জিত হতে পারে। বন্ধুর কাছ থেকে পোশাক উপহার পাওয়া যেতে পারে। কথাবার্তায় নিয়ন্ত্রণ রাখুন। আয়ের উন্নতি হতে পারে।

মকর: মনে আশা ও হতাশার অনুভূতি থাকবে। আপনার স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন। পারিবারিক জীবন কঠিন হবে। জীবনযাপন হবে বিশৃঙ্খল। বন্ধুদের সহযোগিতা পাবেন। পারিবারিক জীবনে শান্তি বজায় থাকবে। একাডেমিক কাজে আরও বেশি পরিশ্রম করতে হবে। ব্যবসায় ভাইদের সঙ্গ পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে আদর্শগত মতপার্থক্য হতে পারে। অর্থিক পরিস্থিতির উন্নতি হবে।