Ajker Rashifal, 11 May, 2024: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 11 May, 2024: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ: নিজের ঝগড়ুটে ব্যবহার থেকে বিরত থাকুন। আপনার ভবিষ্যৎ পরিকল্পনা সকলের কাছে প্রকাশ করবেন না।আজ মনে আধ্যাত্মিক চিন্তার উদয় হবে। সঠিক পরিকল্পনার অভাবে আজ আপনার অর্থসংকট দেখা দিতে পারে।

বৃষ: জমানো টাকা অপচয় করবেন না। আপনার হতাশ মনোভাব কাটানোর জন্য নিজেকে সৃজনশীল কাজে ডুবিয়ে রাখুন। মন হালকা হবে। কিছু সুপ্রতিষ্ঠিত গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আলোচনা আপনার জন্য নতুন দিক খুলে দেবে।

মিথুন: সন্তানদের সমস্যাগুলো ফেলে রাখবেন না। রাতে মঙ্গল অনুষ্ঠানে যোগ দিতে পারেন। অতীতের কঠোর পরিশ্রমের ফল পাবেন আজ। কোনও খেলাধুলার প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারেন।

কর্কট : আর্থিক অভাব নিয়ে পরিবারে আলোচনা না করাই ভালো। নতুন বিনিয়োগ গুলি আজ লাভ দিতে পারে। কাজের চাপকে পিছনে ফেলে আজ সকলকে নিয়ে কোথাও ঘুরতে যেতে পারেন। দ্রুতগামি যানগুলি থেকে সাবধান।

সিংহ : নিজেদের সম্পর্কের ব্যপারে তৃতীয় ব্যক্তির মত নেবেন না। কর্মক্ষেত্রে ইতিবাচক পরিবর্তনের ফলে প্রতিদ্বন্দ্বীরা ঈর্ষা করতে পারে। বাড়িতে কোনও অনুষ্ঠান হবে। আপনার বিরুদ্ধে কোনও ষড়যন্ত্র হলেও আপনি পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পারবেন।

কন্যা : ঘনিষ্ঠ আত্মীয়দের সাথে লেনদেনের সময় সাবধান থাকুন। সমস্ত রকম অনিয়ম থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করুন। তাড়াহুড়োতে নেওয়া সিদ্ধান্তের জন্য অনুশোচনা হতে পারে। বাচ্চাদের সাথে কিছু সময় কাটান।

তুলা: যে কোনও রকম নেশা থেকে দূরে থাকুন। নিজের মনের কথা বলার সুযোগ পাবেন না। ফলে হতাশা গ্রাস করতে পারে। বাড়িতে আজ কোনও অনুষ্ঠানে অতিথি এবং বন্ধুবান্ধবদের সমাগম হবে। যোগব্যায়াম করে চাঙ্গা থাকুন।

বৃশ্চিক : কর্মক্ষেত্রে সকলের সাহায্য পেলে সাফল্য আসবে। আজ বন্ধুদের সহায়তায় ব্যবসায়িক ক্ষেত্রে উন্নতি হবে। আবহাওয়া বদলে শারীরিক সমস্যা হতে পারে। সাবধান থাকুন। প্রেমিকার মন বুঝে চলুন। তার অপছন্দের কাজ করবেন না।

ধনু : বিদেশের জমিতে বিনিয়োগ করে লাভ পেতে পারেন। অভিজ্ঞ ব্যক্তিদের থেকে পরামর্শ নিয়ে বিনিয়োগ করুন। লাভ পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনার ঊর্ধ্বতনদের সাথে মতবিরোধ হতে পারে। আপনার সাফল্যের জন্য সহকর্মীরা আপনাকে হিংসা করতে পারে।

মকর: প্রেমের মানুষের সাথে ছোটখাটো তিক্ততা ভুলে যান। পারিবারিক কাজে আনন্দ পাবেন। সৃজনশীল কাজে আজ মন বসবে। সকলকে নিয়ে আমোদপ্রমোদে কাটবে। আপনার বিরুদ্ধে চক্রান্ত হতে পারে। তাই চোখ কান খোলা রাখুন।

কুম্ভ: স্ত্রী-র পরিবারের সাথে মনোমালিন্য হতে পারে। আজ নতুন করে প্রেমে পড়বেন। ভালোবাসার মানুষের সাথে স্মরণীয় কিছু সময় কাটবে। তৎপরতার সব কাজ সম্পূর্ণ করুন। তাতে সাফল্য পাবেন। অকারণ দুশ্চিন্তা আপনাকে বিভ্রান্ত করবে।

মীন: পরিবারের দরকারে কিছু দামি জিনিস কিনতে হতে পারে। এই অতিরিক্ত খরচের জন্য আর্থিক সঙ্কটে পড়তে পারেন আজ। তাই সবদিক বুঝে খরচ করা উচিত। ভ্রমণ লাভজনক হতে পারে। নতুন জিনিসের প্রতি আগ্রহ বাড়বে।