Madhya Pradesh: পাবজি খেলায় মত্ত, অসাবধানবশত জলের বদলে অ্যাসিড পান করে মৃত্যু যুবকের
পাবজি গেম (Pexels)

ভোপাল, ১২ ডিসেম্বর: অনলাইন আসক্তিমূলক গেম পাবজি (PUBG) খেলার সময় অসাবধানবশত জলের (Water) বদলে অ্যাসিড (Acid) খেয়ে মৃত্যু এক যুবকের। মধ্যপ্রদেশের (Madhya Pradesh) গোয়ালিয়রের (Gwalior) ঘটনা। চিকিৎসা শুরুর আগেই ওই যুবকের মৃত্যু হয়। জানা যাচ্ছে, ওই যুবক এক বন্ধুর সঙ্গে বেড়াতে যাচ্চিলেন ট্রেনে চড়ে। ট্রেনেই এই ঘটনা ঘটে। এ ব্যাপারে একটি পুলিশ মামলা রুজু করেছে। জানা যাচ্ছে, মৃতের নাম সৌরভ যাদব (Saurabh Yadav)। টাইমস অফ ইন্ডিয়ার (Times of India) একটি প্রতিবেদনে বলা হয়েছে, বছর কুড়ির ওই যুবক তাঁর বন্ধু সন্তোষ শর্মার সাথে স্বর্ণ জয়ন্তী এক্সপ্রেসে (Swarna Jayanti Express) চড়ে আগ্রা যাচ্ছিলেন।

সন্তোষ রুপোর গয়নার ব্যবসা করেন। গয়না পরিষ্কার করার জন্য সঙ্গে এক বোতল অ্যাসিড নিয়েছিলেন তিনি। গেম খেলতে মত্ত অবস্থায় সৌরভ অসাবধানবশত জলের বদলে অ্যাসিডের বোতল ধরে খেয়ে নেন। সন্তোষ যখন দেখতে পেয়ে থামানোর আগেই অনেক দেরি হয়ে গেছিল। ধোলপুর স্টেশনে ট্রেন থামেনি বলে সৌরভ জরুরি চিকিৎসা পেতে পারেনি। আগ্রা স্টেশনে পৌঁছোনোর আগেই তিনি মারা যান। আরও পড়ুন:  Citizenship Amendment Bill protest: নাগরিকত্ব সংশোধনী বিলের প্রতিবাদে আগুন জ্বলছে অসমে, কলকাতা বিমানবন্দর থেকে বাতিল সমস্ত বিমান

প্রাথমিক তদন্তে সন্তোষ জানিয়েছেন, ব্যবসার কাজে তাঁকে প্রায়ই আগ্রার সরফা বাজারে যান তিনি। এবার সৌরভ তাঁর সঙ্গে যাচ্ছিল। এ ব্যাপারে পুলিশ একটি মামলা দায়ের করেছে। এদিকে সৌরভের পরিবার সন্তোষের বিরুদ্ধে ইচ্ছাকৃতভাবে তাদের ছেলেকে অ্যাসিড দেওয়ার অভিযোগ করেছে। খবরে বলা হয়েছে, মধ্যপ্রদেশে এর আগেও এই ধরনের ঘটনা ঘটেছে। এর আগে ছিন্দওয়ারা জেলায় পাব জি খেলতে গিয়ে এক যুবক ভুল করে জলের পরিবর্তে অ্যাসিড পান করেছিলেন।