Gurugram: অফিসের কাজে গুরুগ্রামে গিয়ে ধর্ষণের শিকার কলকাতার যুবতী
Raped (representationla image)

গুরুগ্রাম, ৫ অগাস্ট: অফিসের কাজে গুরুগ্রামে (Gurugram) গিয়ে ধর্ষণের (Rape) শিকার হলেন কলকাতার বাসিন্দা এক যুবতী। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের নয়ডায় (Noida)। গুরুগ্রাম পুলিশ জানিয়েছে, যুবতী এক সপ্তাহ আগে কাজের জন্য শহরে এসেছিলেন এবং সেক্টর ৪০ এ অবস্থিত একটি গেস্ট হাউসে উঠেছিলেন। তাঁকে নয়ডার একটি হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

যুবতী অভিযোগে জানিয়েছেন যে বুধবার রাতে তিনি সেক্টর ২৯ এ অবস্থিত একটি ক্লাবে গিয়েছিলেন, যেখানে একজন ব্যক্তি তাঁর সঙ্গে বন্ধুত্ব করেন। তাঁকে মদ এবং সিগারেট অফার করেন। পরে দু'জনে অন্য একটি ক্লাবে যান। সেখানে থেকে অভিযুক্তের গাড়িতে করেই গভীর রাতে বেরিয়ে যান। যুবতীর অভিযোগ, ডিনার করানোর অজুহাতে ওই ব্যক্তি তাঁকে নয়ডার একটি হোটেলে নিয়ে যান ও ধর্ষণ করেন। মহিলার আরও অভিযোগ যে পুলিশে অভিযোগ জানালে ফল ভাল হবে না বলেও ওই ব্যক্তি হুমকি দেন। তারপর বৃহস্পতিবার সকালে তাকে সেক্টর ৪০ এ নামিয়ে দিয়ে যান। আরও পড়ুন: Tamil Nadu Shocker: লাগাতার ধর্ষণের জেরে বাচ্চার জন্ম দিল অষ্টম শ্রেণীর পড়ুয়া, গ্রেপ্তার বাবা

মহিলার অভিযোগের ভিত্তিতে ডিএলএফ ফেজ ২ থানায় ধর্ষণ-সহ ভারতীয় দণ্ডবিধির কয়েকটি ধারার অধীনে অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। গুরুগ্রাম পুলিশের মুখপাত্র সুভাষ বোকেন বলেন, "অভিযুক্তকে ধরার চেষ্টা চলছে। অভিযুক্তকে শনাক্ত করতে পুলিশ উভয় ক্লাবের সিসিটিভি ফুটেজ স্ক্যান করছে।"