Raghuraj Singh: নরেন্দ্র মোদি ও যোগী আদিত্যনাথের বিরুদ্ধে স্লোগান দিলে জীবিত কবর দেব, হুঁশিয়ারি উত্তরপ্রদেশের মন্ত্রীর
উত্তরপ্রদেশের শ্রমমন্ত্রী রঘুরাজ সিংহ (Photo: Facebook)

লখনউ, ১৩ জানুয়ারি: "প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) বিরুদ্ধে যারা স্লোগান দেবে, তাদের জীবিত কবর দেওয়া হবে।" গতকাল একথা বলে বিতর্কে উত্তরপ্রদেশের শ্রমমন্ত্রী রঘুরাজ সিংহ (Raghuraj Singh)। রবিবার নাগরিকত্ব সংশোধনী আইনের (CAA) সমর্থনে আলিগড়ে (Aligarh) জনসভায় করেন তিনি। সেখানে ভাষণ দিতে গিয়ে একথা বলেন।

ভরা জনসভায় তিনি হুমকি দিয়ে বলেন, "আপনারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বা মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বিরুদ্ধে স্লোগান দিলে আমি জীবিত কবর দেব।" তিনি স্পষ্টতই নিশানা করেন আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের। যারা সিএএ-র বিরুদ্ধে টানা আন্দোলন-বিক্ষোভ চালিয়ে যাচ্ছে। কারণ বিক্ষোভে তারা প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে স্লোগান দিয়েছে। আরও পড়ুন: CAA-NRC Row: সিএএ-এনআরসি নিয়ে রাজধানীতে বৈঠকে বিরোধীরা, থাকছেন না মমতা, কেজরিওয়াল ও মায়াবতী

মন্ত্রী আরও বলেন, "এই এক শতাংশ মানুষ সিএএ-র বিরোধিতা করছে। তারা ভারতে থাকে, আমাদের করের টাকায় খায় এবং তারপরে আমাদের নেতাদের বিরুদ্ধে 'মুর্দাবাদ' স্লোগান দেয়। এই দেশটি সকল ধর্মের লোকের, তবে প্রধানমন্ত্রী বা মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে স্লোগান দেওয়া মানা যায় না।" তিনি ভারতের প্রথম প্রধানমন্ত্রী জওহরলাল নেহরুকেও আক্রমণ শানান। বলেন, "নেহরুর জাত কী ছিল? তাঁর খানদান ছিল না।"