Wife Gets Husband Married To Another: পরকিয়ায় জড়ানো স্বামীর দ্বিতীয় বিয়ে দিলেন স্ত্রী, নতুন, পুরনো বউকে নিয়ে একসঙ্গে থাকছেন কল্যাণ
Wife Gets Husband Married To Another (Photo Credit: Twitter)

হায়দরাবাদ, ২৮ সেপ্টেম্বর: স্বামীর (Husband) পরকিয়ার কথা জানতে পেরে, তাঁর দ্বিতীয় বিয়ের ব্যবস্থা করলেন স্ত্রী। শুনতে অবাক লাগলেও অন্ধপ্রদেশের তিরুপতিতে এমনই একটি ঘটনার জেরে শোরগোল ছড়ায়। অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) কল্যাণ এবং বিমলা একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে বিয়ে করেন। সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবে খ্যাত কল্যাণ-বিমলার সংসার ভালই চলছিল। বশ কয়েক বছর সংসার করার পর কল্যাণ অন্য কারও সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলে সন্দেহ হয় বিমলার।

সন্দেহ দানা বাধতে শুরু করায় বিমালা জানতে পারেন, বিশাখাপত্তনমের বাসিন্দা নিত্যাশ্রীর সঙ্গে নতুন করে সম্পর্কে জড়ান কল্যাণ। স্বামীকে কাছছাড়া করতে চান না বলেই নিত্যাশ্রীর সঙ্গে কল্যামের বিয়ে দেন বিমলা। এমনকী, কল্যাণের বাড়ির লোককে ছেলের দ্বিতীয় বিয়েতে রাজিও করান বিমলা।

আরও পড়ুন:  Ban on PFI: নিষিদ্ধ হোক PFI, RSS-কেও করা হোক 'ব্যান', দাবি কেরলে

বর্তমানে কল্যাণ, বিমলা এবং নিত্যাশ্রী একই ছেদের নীচে বসবাস শুরু করেছেন। কল্যাণ, বিমলা এবং নিত্যাশ্রী বর্তমানে একই ছাদের নীচে বসবাস শুরু করেছেন। এমনকী, তাঁদের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেও শুরু করেছে।