Vande Bharat Express: দিল্লি দেরাদুন বন্দেভারত এক্সপ্রেসে পাথর ছোঁড়ার অভিযোগ, দোষীদের খুঁজতে আরপিএফকে নির্দেশ রেলের
Vande Bharat Express

আবারও পাথর ছোড়ার ঘটনা ঘটল বন্দে ভারত এক্সপ্রেসে।এবার দিল্লি থেকে দেরাদুন যাওয়ার বন্দে ভারত এক্সপ্রেসে পাথর ছোঁড়ার ঘটনা ঘটল রবিবার।রেল কর্তৃপক্ষের তরফে জানা গেছে মুজফফর নগরের কাছে ট্রেনের E1 কোচের পাঁথর ছোড়া হয় বলে অভিযোগ।

যদিও ঘটনার জেরে কেউ আহত হয়নি বলে জানা গেছে।যদিও ধৃতদের পাকড়াও করতে আরপিএফকে নির্দেশ দেওয়া হয়েছে দিল্লি ডিভিশনের তরফে।গত মাসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর তরফে এই ট্রেনটির উদ্বোধন করা হয়।

ট্রেনের মধ্যে পাথর ছোড়া কোন নতুন বিষয় নয়, এর আগে কেরালা এবং বিশাখাপত্তনমে আক্রান্ত হয় বন্দে ভারত এক্সপ্রেস। জানুয়ারীতেও বিশাখাপত্তনমের কাঞ্চারাপালেমে ছোঁড়া হয় পাথর।

১২ মার্চ বাংলাতে মুর্শিদাবাদের ফারাক্কায় পাথর ছোঁড়া হয় বন্দে ভারত এক্সপ্রেসের কামরায়।এছাড় জানুয়ারী মাসে দার্জিলিংয়ের ফাঁসিদেওয়াতে এবং হাওড়া থেকে নিউ জলপাইগুড়ি যাওয়ার বন্দে ভারত এক্সপ্রেসের কামরা লক্ষ্য করে ছোঁড়া হয় পাথর। দ্রুতগতির ট্রেনের মাধ্যমে দেশের বিভিন্ন প্রান্তকে জুড়তে চালু করা হয়েছিল বন্দে ভারত এক্সপ্রেস।তবে চালু হওয়ার পর থেকেই বিভিন্ন জায়গা পাঁথর ছোড়ার ঘটনা সমস্যায় ফেলেছে রেলকর্তৃপক্ষকে।