UP Zila Panchayat President Election Results 2021: কুপোকাত বিরোধীরা, উত্তরপ্রদেশে জেলা পঞ্চায়েত নির্বাচনে বিপুল জয় বিজেপির
আদিত্যনাথ, ছবি এএনআই

লখনউ, ৩ জুলাই: ফের বড় জয় বিজেপির (BJP)। উত্তরপ্রদেশে জেলা পঞ্চায়েত নির্বাচনে সমাজবাদী পার্টিকে ধরাশায়ী করে বড় জয় পেল পদ্ম শিবির।  ৭৫টি জেলা পঞ্চায়েতের মধ্যে ৬৭টি আসন নিজেদের হেফাজতে রাখল নরেন্দ্র মোদীর (Narendra Modi) দল।

জেলা পঞ্চায়েত নির্বাচনে বিপুল জয়ের পর সাংবাদিকদের মুখোমুখি হন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। তিনি বলেন, মানুষ বিজেপির সঙ্গে রয়েছেন। মানুষের জন্যই বিপুল ভোটে জয়ী হয়েছেন তাঁরা। শুধু তাই নয়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশের জন্য যা করছেন, তার উপর আস্থা রেখেছেন মানুষ। প্রধানমন্ত্রীর উপর মানুষের সেই আস্থা, ভরসার ফল তাঁরা পেয়েছেন বলেও মন্তব্য করেন আদিত্যনাথ।

আরও পড়ুন:  Fake Vaccine Case: ৬ বছরে গায়েব কয়েক কোটি, ভুয়ো আইএএস দেবাঞ্জনের বাড়ি থেকে উদ্ধার বিএসএফের উর্দি

উত্তরপ্রদেশে (UP Zila Panchayat) বিজেপি যখন বিপুল জয়ের পথে, সেই সময় সে রাজ্যের মানুষকে ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। তিনি বলেন, উত্তরপ্রদেশে জেলা পঞ্চায়েত নির্বাচনে বিজেপি যে বড় জয় পেয়েছে, তার সমলস্ত কৃতিত্ব মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের। প্রসঙ্গত, জেলা পঞ্চায়েত নির্বাচনে সমাজবাদী পার্টির দখলে গিয়েছে ৬টি আসন।