UP Shocker: ৬০ টাকা নিয়ে বিবাদের জের, বন্ধুকে খুন করল ১৩ বছরের কিশোর
Representational Image | (Photo Credits: PTI)

হামিরপুর, ৫ সেপ্টেম্বর: ৬০ টাকা নিয়ে বিবাদের জেরে পাথর দিয়ে মাথায় মেরে বন্ধুকে খুন (Murder) করল ১৩ বছরের কিশোর। মৃত কিশোরের নাম সুব্বি (১১)। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) হামিরপুর জেলায় সুমেরপুর শহরের কাশীরাম কলোনিতে। শুক্রবার ১১ বছরের ওই কিশোরের মৃতদেহ টুকরো টুকরো অবস্থায় উদ্ধার করা হয়। বন্যপ্রাণীরা দেহের খানিকটা অংশ খেয়ে ফেলে বলে পুলিশ জানিয়েছে। সূত্রের খবর, অভিযুক্ত কিশোর নিজের অপরাধের কথা স্বীকার করেছে। পুলিশ আরও জানিয়েছে যে তদন্তকারীদের একটি দল তাকে জিজ্ঞাসাবাদ করেছে।

অভিযুক্ত পুলিশকে জানিয়েছে যে সে ও মৃত সুব্বি বন্ধু ছিল। সুব্বির থেকে সে ৬০ টাকা ধার নিয়েছিল, কিন্তু টাকা ফেরত দিতে পারেনি। সুব্বি সেই টাকা দাবি করলে বিবাদ শুরু হয়। অভিযুক্ত কিশোরের দাবি, টাকা ফেরত না দিতে পারায় সুব্বি তাকে গালাগাল দেয়, বিবাদ চরমে উঠলে পাথর তুলে মারতেও যায়। যদিও সেই পাথর কেড়ে নিয়ে সুব্বির মাথায় পাল্টা আঘাত করে সে। পাথরের আঘাতে মাথা ফেটে যান সুব্বির। এরপর সুব্বিকে ঝোঁপের মধ্যে ফেলে রেখে পালিয়ে যায় অভিযুক্ত। যাওয়ার আগে সে একটি নর্দমাতে পাথরটি ফেলে দেয়। আরও পড়ুন: Covid-19 Cases In India: ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হলেন ৪২,৭৬৬ জন, মৃত্যু ৩০৮ জনের

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত কিশোরকে আইন প্রক্রিয়া মিটলে জুভেনাইল হোমে পাঠানো হবে। মৃতদেহের ময়নাতদন্ত করা হয়েছে। আরও তদন্ত চলছে।