UP: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, ধর্ষণের অভিযোগ অধ্যাপকের বিরুদ্ধে
Representational Image (Photo Credits: ANI)

কানপুর, ৪ ফেব্রুয়ারি: এক মহিলাকে ধর্ষণের অভিযোগ এক অধ্যাপকের (Professor) বিরুদ্ধে। উত্তরপ্রদেশের কানপুরের (Kanpur) ঘটনা। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত অধ্যাপক কানপুরের একটি নামকরা শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত। পুলিশ আরও জানিয়েছে যে নির্যাতিতা মহিলাকে অভিযুক্ত বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিলেন। অভিযোগ দায়ের হতেই তিনি গা ঢাকা দিয়েছেন। পুলিশ তাঁর বিরুদ্ধে জামিন অযোগ্য ওয়ারেন্ট (NBW) পেয়েছে।

মহিলা জানিয়েছেন যে ২০১৯ সালের নভেম্বরে ফেসবুকের মাধ্যমে ওই অধ্যাপকের সঙ্গে পরিচয় হয় তাঁর। বন্ধুত্ব বাড়ার সঙ্গে সঙ্গে দু'জনে প্রায়ই দেখা করতে শুরু করেন। অধ্যাপকের ফ্ল্যাটেও যাতায়াত ছিল তাঁর। প্রণয়ের সম্পর্ক গভীর হলে তাঁকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেন ওই অধ্যাপক। মহিলার অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে অধ্যাপক তাঁর সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেন। যার কারণে তিনি গর্ভবতী হয়ে পড়েন। এরপর থেকে বিয়ের বিষয়ে কোনও উচ্চবাচ্য করতেন না অধ্যাপক। বিয়ের অভিযুক্ত মহিলাকে গর্ভপাত করতে বলেন। পরে মহিলা জানতে পারেন যে জৌনপুরে ওই অধ্যাপকের বিয়ে ঠিক হয়েছে। এরপরই তিনি অভিযুক্তের বিরুদ্ধে গোয়ালতলি থানায় অভিযোগ দায়ের করে।

আরও পড়ুন: Coronavirus Cases In India: দেশে ৫ লাখের ঊর্দ্ধে করোনার মৃত্যুমিছিল, কমছে সংক্রমণ

গোয়ালতলি থানার পুলিশ আধিকারিক ধনঞ্জয় সিং বলেছেন, "মামলা রুজু করা হয়েছে। আদালতে নির্যাতিতার বক্তব্যও রেকর্ড করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করার চেষ্টা চলছে।"