UP horror: গর্ভস্থ সন্তান ছেলে না মেয়ে? জানতে স্ত্রীর পেট চিড়লেন ব্যক্তি
প্রতীকী ছবি (Photo Credits: Unsplash)

বাদুয়ান, ২০ সেপ্টেম্বর: গর্ভস্থ সন্তান ছেলে না মেয়ে তা জানতে স্ত্রীর পেট (Stomach) চিড়ে (Rips) দিলেন এক ব্যক্তি। ঘৃণ্য ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (UP) বাদুয়ানের সিভিল লাইন্স থানার নেকপুর এলাকায়। অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতের নাম পান্নালাল। পুলিশ জানিয়েছে, পান্নালাল ও তার স্ত্রীর পাঁচটি কন্যা রয়েছে। এবার পান্নালাল ছেলে হবে বলে আশা করেছিল। শনিবার সন্ধ্যায় গর্ভবতী স্ত্রীর পেট চিড়ে দেখতে যায় এবার তিনি পুত্র সন্তান প্রসব করতে চলেছেন কি না।

স্থানীয় পুলিশ আধিকারিক প্রবীন সিং চৌহান জানিয়েছেন, পান্নালাল ধারাল কিছু দিয়ে স্ত্রীর পেট চিড়ে দেয়। বছর পয়ত্রিশের ওই মহিলা গুরুতর আহত হন। গুরুতর অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই মহিলার পরিবার অভিযোগ করেছে, পান্নালাল এবার ছেলে চাইছিল। তাই সে গর্ভস্থ ভ্রূণ ছেলে না মেয়ে কি না তা জানতে এই কাজ করেছে। আরও পড়ুন: Coronavirus In India: ২৪ ঘণ্টায় সারা দেশে করোনা আক্রান্ত ৯২,৬০৫, মৃত্যু ১,১৩৩ জনের

স্থানীয়রা মহিলাকে জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাঁকে গুরুতর অবস্থায় বরেলি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। ওই মহিলা ছয় থেকে সাত মাসের অন্তঃসত্ত্বা বলে পুলিশ জানিয়েছে।