Uttar Pradesh Shocker: পরিবারিক বিবাদে রাগ মেটাতে ১২ বছরের ছেলেকে খুন করে অ্যাসিডে পুড়িয়ে দিল আত্মীয়রা
খুনের প্রতীকী ছবি (Photo Credits: IANS)

লখনউ, ১৯ জুলাই: উত্তরপ্রদেশে (Uttar Pradesh) কাসগঞ্জ জেলায় পারিবারিক অশান্তির জেরে ১২ বছরের ছেলেকে নৃশংসভাবে খুন (Murder) করা হল। ভুট্টা ক্ষেতের ধারে বিকৃত অবস্থায় ছেলেটির দেহ উদ্ধার হয়। মৃতদেহটির অবস্থা এতই খারাপ ও বিকৃত অবস্থায় ছিল যে ছেলেটিকে চেনা যাচ্ছিল না। পুলিশ জানায়, প্রমাণ লোপাটের জন্য ছেলেটিকে নৃশংসভাবে খুন করার পর অ্যাসিড দিয়ে পুড়িয়ে দেহ গলিয়ে দেওয়ার চেষ্টা করা হয়। আরও পড়ুন: গুরুগ্রাম জলের তলায়, 'ভারতের সিলিকন ভ্যালি'-র বানভাসি বেহাল দশার ভিডিও দেখলে চমকে যাবেন

ছেলেটির খুনের পিছনে পারিবারিক শুত্রুতা আছে বলে মনে কারা হচ্ছে। ১২ বছরের ছেলেটিকে খুনের আগে নৃশংস অত্যাচার করা হয়। খুনের পর দেহ অ্যাসিডে পুড়িয়ে দেওয়ার স্পষ্ট প্রমাণ মিলেছে। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

ছেলেটির অভিভাবকরা তাদের পরিবারের দূর সম্পর্কের চারজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন। ভারতীয় দণ্ডবিধির ৩০২ (খুন), ৩৫৯ (অপহরণ) ধারায় এই এফআইআর-টি দায়ের করা হয়। তাদের অভিযোগ, পারিবারিক শত্রুতার কারণে ১২ বছরের ছেলেটিকে খুন করে এভাবে রাগ মিটিয়েছে ওই পাঁচজন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। এই ঘটনায় জড়িত সন্দেহে একজনকে গ্রেফতার করা হয়েছে।