Uttar Pradesh: বিধায়ক হাত দিয়ে ধাক্কা দিতেই পড়ে গেল উত্তরপ্রদেশের কলেজের পাঁচিল, দেখুন মজার ভিডিও

লখনউ, ২৪ জুন: উত্তরপ্রদেশে (Uttar Pradesh) একটি কলেজ ভবনে নির্মাণে গাফিলতির অভিযোগ। একটি ভিডিও আজ টুইটারে শেয়ার করেছেন সমাজবাদী পার্টির প্রধান ও উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব (Akhilesh Yadav)। তাতে দেখা যাচ্ছে, প্রতাপগড় জেলার (Pratapgarh District) ওই নির্মীয়মাণ ইঞ্জনিয়ারিং কলেজ (Engineering College) ভবনের একটি ইটের কাঠামো হাতে করে ঠেলতেই পড়ে যাচ্ছে। সমাজবাদী পার্টির বিধায়ক আরকে ভার্মা হাত দিয়ে ওই কাঠামোতে ধাক্কা (Push) দেন। আর তাতেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে কাঠামো। আরও একটি ভিডিওতে দেখা যায়, আরেকটি পাঁচিলে বিধায়ক ধাক্কা দিতেও একই ফল হয়। ভিডিওতে বিধায়ককে উপহাস করে বলতে শোনা যাচ্ছে, "এটি একটি চারতলা বিল্ডিং হবে।"

ভিডিওটি গতকাল তোলা হয়। একটি ভিডিওটি শেয়ার করে রাজ্যের ক্ষমতাসীন বিজেপিকে নিশানা করেছেন অখিলেশ যাদব। তিনি লিখেছেন, "বিজেপির শাসনে দুর্নীতির অনন্য বিস্ময়। ইঞ্জিনিয়ারিং কলেজের ইটগুলি সিমেন্ট ছাড়াই বসিয়ে দেওয়া হয়েছিল।" আরও পড়ুন: Rahul Gandhi's Office Vandalised: কেরালার ওয়ানাদে কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীর অফিস ভাঙচুর, দেখুন ভিডিও

দেখুন ভিডিও:

বিধায়ক আরকে ভার্মা জানিয়েছেন, অখিলেশ যাদবের টুইট করা ভিডিওটি সেই এলাকার, যেখানে ইঞ্জিনিয়ারিং কলেজের হোস্টেল ভবন তৈরি হচ্ছে। পাঁচিল পড়ে যাওয়ার ভিডিও টুইটারে পোস্ট করে বিধায়ক লিখেছেন, "এই ধরনের জঘন্য নির্মাণ কাজ যুবকদের ভবিষ্যত গড়বে না। এটা তাদের মৃত্যুর ব্যবস্থা করার মতো। এটি রানিগঞ্জ বিধানসভায় নির্মিত ইঞ্জিনিয়ারিং কলেজে দুর্নীতিগ্রস্ত সরকারি মেশিনারির আভাস।"