Jammu And Kashmir: একযোগে লড়াই করে রুখে দিতে হবে সন্ত্রাসবাদ, কাশ্মীরিদের প্রতি বার্তা সেনা বাহিনীর
Indian Army (Photo Credit: PTI)

শ্রীনগর, ১৬ এপ্রিল:  জঙ্গি, সন্ত্রাসবাদের সঙ্গে একসঙ্গে লড়াই হবে। সন্ত্রাসবাদের (Terrorist) সঙ্গে একযোগে লড়াই করতে হবে। সন্ত্রাসবাদের বিরুদ্ধে কাশ্মীরের মানুষ এবং তাঁরা একযোগে লড়াই করবেন। তবেই উপত্যকার মানুষকে সুস্থ জীবন দেওয়া হবে। ভারতীয় সেনার (Indian Army) তরফে এমনই বার্তা দেওয়া হল। সম্প্রতি ভারতীয় সেনার তরফে একটি বার্তা ট্যুইট করা হয়। যেখানে জানানো হয়, সন্ত্রাসবাদের বিরুদ্ধে কাশ্মীরের মানুষকে ভারতীয় সেনার সঙ্গে লড়াইয়ের বার্তা দেওয়া হয়।

কয়েক দশক ধরে জঙ্গিরা যেভাবে কাশ্মীরে (Kashmir) হামলা চালাচ্ছে, তার বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। কয়েক দশক ধরে জঙ্গিরা যেভাবে হামলা চালিয়ে কাশ্মীরে শত শত মানুষকে একা করে দিয়েছে, সেখানকার ছোট ছোট শিশুদের মাথার ছাদ কেড়ে নিয়েছে,  তা এবার রুখে দিতে হবে। জম্মু কাশ্মীরের মানুষ সেনা বাহিনীর সঙ্গে একযোগে লড়াই করলে, তবেই এই হানাহানি রুখে দেওয়া যাবে বলে বার্তা দেওয়া হয় সেনা বাহিনীর তরফে।

 

জম্মু কাশ্মীরের মতো সন্তদের ভূমিকে হানাহানি করে মানুষের মধ্যে বিভেদ তৈরি করতে চাইছে। কাশ্মীরের যুবকদের বিপথে চালিত করছে। তাই এবার সম্মিলিতভাবে জঙ্গিদের বিরুদ্ধে লড়াই  করতে হবে বলে ডাক দেওয়া হয় ভারতীয় সেনার তরফে।

আরও পড়ুন:  Russia-Ukraine War: কিভকে অস্ত্র সাহায্য করলে ফল ভুগবে আমেরিকা, ন্যাটো, সুর চড়াল রাশিয়া