TikTok: টিকটিক নিয়ে পারিবারিক বচসা, আত্মহত্যা মা ও ছেলের
Representational Image (Photo Credits: File Image)

বিজয়ওয়ারা, ২০ মে: টিকটিক (Tiktok) নিয়ে স্বামী-স্ত্রীর বচসা। আত্মহত্যার পথ বেছে নিলেন স্ত্রী। মায়ের মৃত্যুর খবর সহ্য করতে না পেরে আত্মহত্যার পথ বেছে নেয় তাদের নাবালক ছেলে। ঘটনাটি ঘটেছে বিজয়ওয়ারাতে (Vijayawada)। টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, সারাদিনের বেশিরভাগ সময়টাই টিকটকে সময় কাটাতেন ওই মহিলা। যার জেরে স্ত্রীয়ের সঙ্গে হামেশাই ঝামেলা লেগে থাকত। ঘটনার দিন বিবাদ চরমে পৌঁছায়। ঝামেলার থেকে নিষ্পত্তি পেতে আত্মহত্যার পথ বেছে নেন বছর ৩৫-র ওই মহিলা। বাবা-মায়ের এই ঝামেলা সহ্য করতে না পেরে আত্মহত্যার পথ বেছে নেয় তাদের সন্তান।

করোনাভাইরাসের প্রকোপের জেরে সদ্যই কাজ হারিয়েছিলেন স্বামী। পেশায় তিনি ছিলেন সোনার দোকানের কারিগর। চাকরি হারানোর জেরে চরম মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। চরম আর্থিক কষ্টের মধ্যে দিয়ে যাচ্ছিলেন তিনি। পাশাপাশি কয়েক মাস আগে একটি দুর্ঘটনায় পড়ে ওই পরিবার। যার জেরে কয়েক লাখ টাকা খরচ হয় চিকিৎসায়। চিকিৎসার বিল মেটাতে ঋণ নিতেও বাধ্য হন তিনি। এরফলে আরও প্রবল সমস্যার সম্মুখীন হন তিনি। আরও পড়ুন: MHA Permits Board Exams: বিভিন্ন বোর্ডের বাকি থাকা পরীক্ষা নেওয়ার অনুমতি দিল স্বরাষ্ট্র মন্ত্রক, দেওয়া হল নির্দেশিকা 

টিকটক বানানোর জেরে দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে সমস্যা লেগেই থাকত। এদিন সমস্যা চরমে পৌঁছতেই সায়ানাইড খেয়ে আত্মহত্যা করেন ওই মহিলা। সোনার গয়না পালিশ করার জন্য বাড়িতেই রাখা ছিল সায়ানাইড। সেটি খেয়েই আত্মহত্যার পথ বেছে নেন তিনি। চোখের সামনে মা-বাবার তর্কাতর্কি এবং মায়ের মৃত্যুর ঘটনা সহ্য করতে না পেরে সায়ানাইড খেয়ে আত্মহত্যা করে তাদের নাবালক সন্তানও।