Telangana Shocker: স্কুলে ৫ নাবালিকা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধে!
প্রতীকী ছবি (Photo Credits: Pxhere)

হায়দরাবাদ, ১৬ ডিসেম্বর: ৫ নাবালিকা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে। তেলাঙ্গানার (Telangana) ভদ্রাদ্রি কোঠাগুদেম জেলার (Bhadradri Kothagudem) ঘটনা। ওই শিক্ষকের বিরুদ্ধে গত অগাস্ট মাস থেকে পাঁচজন নাবালিকাকে ধর্ষণ করার অভিযোগে পুলিশ মামলা করেছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত প্রধান শিক্ষক পলাতক। নাবালিকাদের যৌন নির্যাতনের আগে সে পর্ন ভিডিয়ো দেখতে বাধ্য করত। একটি মেয়ে অসুস্থ হয়ে পড়লে গোটা বিষয়টি সামনে আসে। মেয়েটি তার মাকে সব জানায়। এরপর জানা যায়, শুধু একজন নয়, ৫ জনের ওপরে নির্যাতন চালিয়েছে ওই শিক্ষক।

স্থানীয় পুলিশ আধিকারিক আঞ্জাইয়া বলেন, “লকডাউন শিথিল হওয়ার পরে নিয়মিত ক্লাস না হওয়াতে দুই শিক্ষক স্কুলে পালাপালি করে যাচ্ছিলেন। অভিযুক্ত যখনই স্কুলে যেত সে একটি বাচ্চাকে পড়ানোর অজুহাতে বাড়ি থেকে স্কুলে নিয়ে যেত। এরপর পর্ন ভিডিয়ো দেখিয়ে ধর্ষণ করত।" এক নাবালিকার মা বলেছেন যে প্রতিবার অভিযুক্ত ক্লাসের জন্য ডাকলে তাঁর মেয়ে স্কুলে যেতে চাইত না। জিজ্ঞাসা করার পরে সে যৌন নির্যাতনের বিষয়টি প্রকাশ করেছিল। আরও পড়ুন: Farmers' Protest: মিলল অনুমতি, আগামী কাল কৃষক সংগঠনের কথা শুনবে সুপ্রিম কোর্ট

পুলিশ জানিয়েছে যে সমস্ত মেয়েদের মেডিকেল পরীক্ষা করা হবে এবং তাদের বক্তব্যও রেকর্ড করা হবে। পলাতক শিক্ষককে ধরার চেষ্টা চলছে। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারা ছাড়াও পকসো আইনেও মামলা রুজু হয়েছে।