PM Narendra Modi: দেশে ক্রমাগত বাড়ছে ওমিক্রন, পরিস্থিতি খতিয়ে দেখতে আজ বৈঠকে প্রধানমন্ত্রী
Narendra Modi (Photo Credit: ANI/Twitter)

দিল্লি, ২৩ ডিসেম্বর:  দেশ জুড়ে হু হু করে বাড়ছে ওমিক্রন (Omicron) আক্রান্তের সংখ্যা। গোটা দেশে ওমিক্রন পরিস্থিতি খতিয়ে দেখতে বৃহস্পতিবার সন্ধে ৬.৩০টায় গুরুত্বপূর্ণ বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। ওমিক্রন রুখতে গোটা দেশ জুড়ে কী কী ব্যবস্থা করা যায়, সে বিষয়ে সবকিছু খতিয়ে দেখতেই প্রধানমন্ত্রী আজ গুরুত্বপূর্ণ বৈঠকে বসবেন বলে খবর। ওমিক্রন নিয়ে প্রধানমন্ত্রীর রিভিউ বৈঠকে কী কী সিদ্ধান্ত নেওয়া হয়, সেদিকে তাকিয়ে গোটা দেশ।

গোটা দেশে যখন হু হু করে বাড়ছে ওমিক্রন আক্রান্তের সংখ্যা, সেই সময় প্রত্যেককে মাস্ক ব্যবহার করে, সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। পাশাপাশি ওমিক্রন রুখতে যাতে প্রত্যেক রাজ্যে পৃথক পৃথকভাবে ওয়ার রুম খোলা হয়, সেদিকেও নজর রাখা হয়েছে। সবকিছু মিলিয়ে গোটা দেশে কার্যত যুদ্ধ পরিস্থিতিতে ওমিক্রন ঠেকানোর কাজ শুরু হয়েছে।

আরও পড়ুন:   Snake: চুলের ক্লিপ নয়, মাথার খোপায় সাপ জড়িয়ে হাঁটছেন মহিলা, শিউরে ওঠা ভিডিয়ো

এদিকে তামিলনাড়ুতে (Tamil Nadu) এক ঝটকায় বেড়ে গেল ওমিক্রন আক্রান্তের সংখ্যা। বৃহস্পতিবার তামিলনাড়ুতে একযোগে ৩৩ জনের সংক্রমিত হওয়ার খবর মেলে। যা নিয়ে এই মুহূর্তে তামিলনাড়ুতে ৩৪ জন ওমিক্রনে আক্রান্ত বলে খবর। অন্যদিকে গোটা দেশে যতজন ওমিক্রনে আক্রান্ত, তার মধ্যে সবচেয়ে বেশি সংক্রমিত দিল্লি এবং মহারাষ্ট্রে। ফলে দিল্লিতে খ্রিস্টমাস পার্টি থেকে নিউ ইয়ার পার্টি, সমস্ত কিছু নিষিদ্ধ করা হয়েছে। প্রসঙ্গত দিল্লিতে এই মুহূর্তে ওমিক্রনে আক্রান্ত ৬৪ তজন এবম মহারাষ্ট্রে আক্রান্ত ৬৫ জন।