Murder Case in Delhi: বন্ধুদের সঙ্গে বচসার জের! ১৪ বছরের এক কিশোরকে হত্যার অপরাধে গ্রেফতার ৬
প্রতীকী ছবি

চুরির অভিযোগে বন্ধুদের কাছে মার খেয়ে মৃত্যু হল এক ১৪ বছরের কিশোরের। গত ৩১ মার্চ দিল্লির (Delhii) নারেলাতে ঘটনাটি ঘটেছিল। এই ঘটনার ৬ অভিযুক্ত সেদিন থেকে গা ঢাকা দিয়েছিল। অবশেষে শুক্রবার দিল্লির পাশ্ববর্তী অঞ্চল থেকে ১ কিশোর সহ ৬ যুবককে গ্রেফতার করা হয়।

অভিযুক্তদের মধ্যে রোহিনী এলাকার বাসিন্দা আয়ুশ (১৯), নারেলার শিবাংশ (১৯), বাঙ্কনেরের বাসিন্দা মোহিত (২১), বাঙ্কনেরের বছর ১৭-এর এক কিশোর, দীপক ও প্রতীক। পুলিশ জেরা করে জানতে পেরেছে, মৃত কিশোর বিশাল দীপকের দোকানে ডেলিভারি বয় হিসেবে কাজ করত। তাঁর দোকান থেকে ব্যাটারি নিয়ে ক্রেতাদের বাড়িতে দিয়ে আসত বিশাল। তবে দীপকের সন্দেহ হয় যে বিশাল এবং তাঁর বন্ধুরা ব্যাটারি চুরি করছে।

এই সন্দেহে দীপক একদিন ওই কিশোরের বাড়িতে  যায়। কিন্তু বিশাল তাঁকে স্থানীয় একটি পুকুরের সামনে গিয়ে অপেক্ষা করতে বলে। ৩১ মার্চ বেলা ২-৩টের দিকে তাঁদের কথা হয়। বিশাল চুরির বিষয় স্বীকার না করলে দীপক তাঁর বন্ধুদের ডাকে। এরপর বিশালকে মোটা তার দিয়ে মারধর করে বাইকে বসিয়ে লামপুর গ্রামের একটি চাষের জমিতে নিয়ে যায়। সেখানে তাঁকে ফের মারধর করে। আর তারপরেই মৃত্যু ঘটে ওই কিশোরের।