Soldiers Missing In Arunachal Pradesh: নিখোঁজ ২ সেনার খোঁজে অরুণাচল প্রদেশের আনজাও জেলায় চিরুনি তল্লাশি
2 missing soldiers in Arunachal Pradesh (Photo: Twitter)

গুয়াহাটি, ১২ জুন: ২৮ মে থেকে নিখোঁজ (Missing) দুই ভারতীয় সেনাকে (Soldiers) খুঁজে বের করতে অরুণাচল প্রদেশের (Arunachal Pradesh) আনজাও জেলায় (Anjaw District) চিরুনি তল্লাশি শুরু হয়েছে। রবিবার প্রতিরক্ষা কর্মকর্তারা একথা জানিয়েছেন। প্রতিরক্ষা মন্ত্রকের এক মুখপাত্র বলেছেন যে নায়েক প্রকাশ সিং (Naik Prakash Singh) এবং ল্যান্স নায়েক হরেন্দ্র সিং (Lance Naik Harender Singh) তাদের পোস্টের কাছাকাছি থাকা একটি নদীতে দুর্ঘটনাবশত পড়ে গিয়েছেন বলে মনে করা হয়েছে।

খবর পাওয়ার পরই ব্যাপক অনুসন্ধান অভিযান চালানো সত্ত্বেও তাঁদের খোঁজ পাওয়া যায়নি। চিরুণি তল্লাশিতে সেনার কুকুর কাজে লাগানো হচ্ছে, যদিও এখনও কোন সাফল্য পাওয়া যায়নি। ঘটনার তদন্তে সেনাবাহিনীর পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আরও পড়ুন: President Election 2022: রাষ্ট্রপতি নির্বাচনে সর্বসম্মত প্রার্থী ঠিক করতে অন্য দলগুলির পরামর্শ নেবে বিজেপি, দায়িত্বে নাড্ডা ও রাজনাথ

ওই মুখপাত্র বলেছেন, উত্তরাখণ্ডের বাসিন্দা দুই সেনার পরিবারের সদস্যদের দুর্ভাগ্যজনক ঘটনার কথা জানানো হয়েছে এবং নিয়মিত আপডেট করা হচ্ছে। উত্তর-পূর্ব অরুণাচল প্রদেশের আনজাও জেলা চিন এবং মায়ানমার সীমান্ত অবস্থিত।