Rahul Gandhi: বিনামূল্যে করোনা ভ্যাকসিনের জন্য সুর চড়ান দেশের প্রত্যেক মানুষ, দাবি রাহুলের
রাহুল গান্ধী, ছবি ট্যুইটার

দিল্লি, ২ জুন: কোভিড টিকা (COVID VACCINE) যাতে বিনামূল্যে পাওয়া যায়, সেই দাবিতে প্রত্যেকে সুর চড়ান। বিনামূল্যে ভ্যাকসিনের জন্য দেশের প্রত্যেক মানুষকে দাবি জানাতে হবে। এবার প্রত্যেকের কাছে এমনই আবেদন রলেন রাহুল গান্ধী।

কংগ্রেসের (Congress) ওয়েনাড়ের সাংসদ বলেন, করোনা মহামারীর মধ্যে ভ্যাকসিনর মাধ্যমে যাতে প্রত্যেকে সুরক্ষিত থাকেন, সেই ব্যবস্থা করতে হবে নিজেদেরকে। সেই কারণেই বিনামূল্যে ভ্যাকসিনের জন্য প্রত্যেককে আওয়াজ তুলতে হবে বলে জানান রহাুল গান্ধী।নিজের ট্যুইটার হ্যান্ডেলের মাধ্যমে বিনামূল্যে ভ্যাকসিনের দাবি জানান রাহুল গান্ধী।

সম্প্রতি দেশের করোনা (Corona) পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রী মোদী এবং কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে সুর চড়ান রাহুল গান্ধী (Rahul Gandhi)। শুধু তাই নয়, দেশে যে ভয়ঙ্করভাবে করোনার দ্বিতীয় ঢেউ চলছে, তার জন্য প্রধানমন্ত্রী মোদী দায়ি। মোদী সরকার যদি বিরোধীদের কথা শুনতেন, তাহলে হয়ত দেশে করোনার দ্বিতীয় ঢেউ এভাবে থাবা বসাতে পারত না বলেও সুর চড়ান রাহুল গান্ধী।

 

রাহুলের ওই মন্তব্যের পর সাংবাদিক সম্মেলন করেন কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর। তিনি বলেন, চলতি বছর ডিসেম্বরের আগেই গোটা দেশের মানুষকে করোনার ভ্যাকসিন দেওয়া হবে। পাশাপাশি করোনার দ্বিতীয় ডেউয়ের (Corona Second Wave) জন্য রাহুল যে প্রধানমন্ত্রী দায়ি করছেন, তা অহেতুক। বরঞ্চ রাহুল কংগ্রেসশাসিত রাজ্যগুলির দিকে তাকান। কংগ্রেসশাসিত রাজ্যগুলিতে মানুষের টিকাকরণ পদ্ধতি কেন এগোচ্ছে না, সে বিষয়ে রাহুল গান্ধী খোঁজ করুন বলেও সুর চড়ান প্রকাশ জাভড়েকর।