Nupur Sharma: মহম্মদকে নিয়ে আপত্তিজনক মন্তব্য, বিজেপির নূপুর শর্মার গ্রেফতারির দাবিতে পোস্টার গুজরাটে
Nupur Sharma (Photo Credit: ANI/Twitter)

আহমেদাবাদ, ৭ জুন:  মহম্মদকে (Prophet )নিয়ে আপত্তিজনক মন্তব্যের অভিযোগে গোটা দেশে তোলপাড় শুরু হয়েছে। আন্তর্জাতিক মহলেও শুরু হয়েছে তোলপাড়। মহম্মদকে নিয়ে আপত্তিজনক মন্তব্যের অভিযোগে এবার নূপুর শর্মার বিরুদ্ধে পোস্টার পড়তে শুরু করেছে। গুজরাটের (Gujrat) সুরাটে নূপুর শর্মাকে গ্রেফতারের দাবিতে সুরাটের এরকটি সেতুতে পোস্টার পড়তে শুরু করেছে। কে বা কারা সুরাটের জিলানি সেতুতে নূপুর শর্মার (Nupur Sharma) বিরুদ্ধে পোস্টার ফেলতে শুরু করেছে, সে বিষয়ে পুলিশ এখনও কিছু জানায়নি। তবে এই পোস্টারের পিছনে কে বা কারা রয়েছে, সে বিষয়ে পুলিশ খোঁজ শুরু করেছে এবং সংশ্লিষ্ট এলাকার সিসিটিভি ফুটে খতিয়ে দেখা হচ্ছে বলে খবর।

সম্প্রতি একটি টেলিভিশন চ্যানেলের সাক্ষাৎকারে মহম্মদকে নিয়ে আপত্তিজনক মন্তব্য করেন বিজেপির মুখপাত্র নূপুর শর্মা। যা নিয়ে তোলপাড় শুরু হয়ে  যায়। ওই ঘটনার পরপরই বিজেপি থেকে বরখাস্ত করা হয় নূপুর শর্মাকে।

আরও পড়ুন:  Kangana Ranaut: 'হিন্দু দেবদেবীদের প্রায়ই অপমান করা হয়', বিজেপির নূপুর শর্মার পাশে দাঁড়িয়ে মন্তব্য কঙ্গনার

এমনকী নূপুর শর্মা যা বলেছেন, ভারত সরকার কোনওভাবে তার সঙ্গে সহমত পোষণ করে না বলে বার্তা দেওয়া হয় আন্তর্জাতিক মহলের কাছে।