Babul Supriyo: করোনার ত্রাস, বন্ধ জানলার কাচের বাইরে থেকে মেয়ের শুভরাত্রির বার্তায় কাতর বাবুল সুপ্রিয়
মেয়ের সঙ্গে বাবুল সুপ্রিয়(Photo Credits: Twitter)

নতুন দিল্লি, ৩ আগস্ট: স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ করোনা পজিটিভ। জানার পরেই বাড়িতেই আইসোলেশনে চলে গিয়েছেন আসানসোলের সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। কেননা শনিবার তিনি অমিত শাহর সঙ্গে দেখা করেছেন। আর রবিবারই করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তাই বাবুল সুপ্রিয় আর ঝুঁকি নেননি। মাঝরাতে টুইটে লেখেন, “পরিবার থেকে এভাবে বিচ্ছিন্ন হয়ে থাকাতে তিনি দারুণ যন্ত্রণাবোধ করছেন। বিশেষ করে বাৎসল্য তাঁকে কষ্ট দিচ্ছে। একরত্তি মেয়ে জানলার কাচের ওপার থেকে শুভরাত্রি জানাতেই সেই যন্ত্রণা ফিরে এল। মহামারী এমনই এক ভয়াবহতা নিয়ে এসেছে যে কাচের মতো ভঙ্গুর জিনিসও আজ আমাদের মাঝে ব্যবধান গড়ে দিল।”

করোনার উপসর্গ টের পেয়ে নিজের কোভিড টেস্ট করিয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রবিবার সেই টেস্ট রেজাল্ট পজিটিভ আসতেই তড়িঘড়ি তাঁকে দিল্লির এইমসে ভর্তি করা হয়। সেখান থেকেই টুইট করে করোনাভাইরাস পজিটিভ হওয়ার খবর দেন অমিত শাহ। এমনকী, গত কয়েকদিনে তাঁর সঙ্গে দেখা করতে আসা প্রত্যেককে নিজেই কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেন। সেই মতো রবিবার সন্ধেয় কোয়ারেন্টাইন থেকে টুইট করেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। লেখেন, “গতকালই সম্মানীয় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহজির সঙ্গে দেখা করেছি। ডাক্তাররা আমায় আগামী কয়েকদিনের জন্য আমায় আমার পরিবারের সদস্যদের থেকেও দূরে থাকতে বলেছেন এবং শিগগিরই পরীক্ষা করাতে বলেছেন। নিয়ম ও প্রোটোকল অনুযায়ী সব আগাম সতর্কতামূলক ব্যবস্থা নেব।” বাবুলের পাশাপাশি নিজে থেকেই কোয়ারানটিনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন সৌমিত্র খাঁ, নিশীথ প্রামাণিক, অর্জুন সিং-ও। আরও পড়ুন-Babul Supriyo: গতকাল অমিত শাহের সঙ্গে বৈঠকে ছিলেন বাবুল সুপ্রিয়, আইসোলেশনে রয়েছেন তিনি, জানালেন টুইটে

এদিকে কোয়ারেন্টাইনে থাকলেও মন ভাল নেই। কারণ বাইরে অনেক কাজ পড়ে আছে। বিচ্ছিন্নতায় ডুবে যেতে যেতেও বেশ কয়েকটি ফোনকল সেরেছেন। বই পড়ছেন। রাত বাড়তেই বিষন্নতা গ্রাস করছে তাঁকে। ছোট্ট মেয়ে যখন বন্ধ জানলার কাচের বাইরে থেকে শুভরাত্রি বলে গেল, তখন আর নিজেকে ধরে রাখতে পারলেন না। তাই তো মাঝরাতেই ব্যথাতুর টুইট করলেন বাবুল সুপ্রিয়।