Narendra Modi Rally at Hooghly: ডাবল ইঞ্জিন সরকার নয়, ডাবল বেনিফিট সরকার তৈরি হবে বাংলায়: নরেন্দ্র মোদি
নরেন্দ্র মোদি (Photo Credits: ANI)

হুগলি, ৩ এপ্রিল: আজ হুগলির হরিপালে প্রচারে আসেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আজ হুগলি এবং সোনারপুরে জনসভা করবেন তিনি। হরিপাল থেকে মমতা বন্দোপাধ্যায়কে আক্রমণ করে বাংলায় ডাবল বেনিফিট সরকার গড়ার কথা বলেন নরেন্দ্র মোদি। সভা থেকে মমতার বিরুদ্ধে তিনি সুর চড়িয়ে বলেন, টাকা নিয়ে সভায় যান অভিযোগ তুলে আমি আমার, বিজেপির নয়, বাংলার মানুষের অসম্মান-অপমান করেছেন।

তাঁর আরও দাবি ২ মে বাংলায় শুধু ডাবল ইঞ্জিন সরকার তৈরি হবে না, ডাবল বেনিফিট সরকার থাকবে। প্রথম ক্যাবিনেটেই সব কৃষকদের অ্যাকাউন্টে টাকা পৌঁছে যাবে। তিনি বলেন,'মুখ্যমন্ত্রীর শপথ নেওয়ার দিন আমি আসব'। ১০ বছরে যা হওয়ার হয়ে গেছে, এবার বাংলায় সেবা করার সুযোগ আসছে। যেখানে ভোট হয়েছে গেছে, সেখানে কৃষকদের তালিকা তৈরি করে ফেলুন। আরও পড়ুন, অপহরণের পর ধর্ষণ, ফের লজ্জা যোগী রাজ্যে

বিজেপি ক্ষমতায় আসার পরে প্রথমেই কৃষক-স্বার্থে পদক্ষেপ নেবে। প্রথম মন্ত্রিসভার বৈঠকেই কৃষাণ সম্মান নিধি কার্যকরের সিদ্ধান্ত নেওয়া হবে। বাংলায় বিজেপি সরকারের শপথগ্রহণের সময় আমি আসব। বাংলায় নতুন মুখ্যমন্ত্রীকে বলব, দিল্লির টাকা আনতে প্রথম মন্ত্রিসভার বৈঠকেই সিদ্ধান্ত নিন।