PM Modi : কোভিড পরিস্থিতি নিয়ে উচ্চ পর্যায়ের বৈঠক, পশ্চিমবঙ্গ সফর বাতিল মোদীর
নরেন্দ্র মোদী

দিল্লি, ২২ এপ্রিল : কোভিড (COVID 19) পরিস্থিতি ক্রমাগত ভয়াবহ হচ্ছে গোটা দেশ জুড়ে। দিনের পর দিন ধরে সংক্রমিত হচ্ছেন একের পর এক মানুষ। তার জেরে এবার গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিলেন প্রধানমন্ত্রী (PM) নরেন্দ্র মোদী। কোভিড পরিস্থিতি নিয়ে পর্যালোচনা করতে শুক্রবার উচ্চ পর্যায়ের বৈঠক ডাকলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)।

কোভিড (Corona)পরিস্থিতি পর্যালোচনা করতে শুক্রবার উচ্চ পর্যায়ের বৈঠকের জেরে, পশ্চিমবঙ্গে সফর বাতিল করলেন প্রধানমন্ত্রী। প্রসঙ্গত ষষ্ঠ দফার ভোট গ্রহণের পর ফের এ রাজ্যে নির্বাচনী প্রচারে আসার কথা ছিল। শেষ পর্যায়ে এসে মোদীর ওই সভা বাতিল করা হয়।

 

আরও পড়ুন : Covid-19 In India : ১১-১৫ মে-র মধ্যে ভারতে করোনা সংক্রমণ হতে পারে ভয়াবহ : বিশেষজ্ঞ

এদিকে বুধবার সর্বকালীন রেকর্ড গড়ে করোনা। বুধবার ৩ লক্ষেরও বেশি মানুষ গোটা দেশ জুড়ে আক্রান্ত হন। পশ্চিমবঙ্গেও সেই সংক্রমণ ১০ হাজার পেরিয়ে যায়। পশ্চিমবঙ্গে বুধবার মৃত্যু হয় ৫৮ জনের। ফলে করোনা যে ক্রমাগত গোটা দেশ জুড়ে ভয়াবহ আকার ধারণ করছে,তা স্পষ্ট।

আরও পড়ুন : Gauri Khan, Aryan Khan trolled : মহামারীর মধ্যে কোথায় যাচ্ছেন? তীব্র সমালোচনায় বিদ্ধ শাহরুখের পরিবার

অন্যদিকে ডাবল মিউট্যান্টের পর এবার পশ্চিমবঙ্গ, দিল্লি এবং মহারাষ্ট্রে মিলেছে করোনার ট্রিপল মিউট্যান্ট। যা নিয়ে চিন্তায় গবেষকরা। ডাবল মিউট্যান্টের জেরে সংক্রমিতর মাত্রা যে হারে বাড়ছে, ট্রিপল মিউট্যান্টের জেরে তার পরিমাণ আরও বাড়বে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।