Karnataka: কর্ণাটকে ফের উত্তেজনা, ক্যামেরার সামনে লাঠি দিয়ে পিটিয়ে খুন যুবক
Representational Image (Photo Credit: Latestly.com)

বেঙ্গালুরু, ২৯ জুলাই:  দক্ষিণ কর্ণাটকে (Karnataka) বিজেপি (BJP) নেতা প্রবীণ নেত্তারুর মৃত্যুর রেশ কাটতে না কাটতে এবার ফের আর এক দফা শোরগোল শুরু হল মেঙ্গালুরুতে। মেঙ্গালুরুতে এবার একটি দোকানের বাইরে খুন করা হল এক ব্যক্তিকে। বৃহস্পতিবার দুপুরে মেঙ্গালুরুতে একটি দোকানের বাইরে মাস্ক পরে এসে হামলা চালানো হয় এক যুবকের উপর। দোকানের বাইরে প্রকাশ্যেই খুন করা হয় ওই যুবককে। বছর ২৩-এর ফাজিলকে কেন ওই নৃশংসভাবে খুন করা হল, তা নিয়ে ফের উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে কর্ণাটকের এই অঞ্চলে।

সিসিটিভ ক্যামেরার ফুটেজ অনুযায়ী, বৃহস্পতিবার বিকেলে একটি পোশাকের দোকানে বাইরে আক্রমণ করা হয় বছর ২৩-এর ফাজিলের উপর। প্রথমে লাঠি দিয়ে মারধর করা হয়। এরপর ছুরি চালানো হয়। হামলার সময় দোকানে রাখা ম্যানিকুইন পড়ে যায় ফাজিলের উপর। এরপর তা সরিয়ে ওই যুবকেক নৃৃশংসভাবে খুন করা হয় বলে অভিযোগ।

আরও পড়ুন: Karnataka: কর্ণাটকে বিজেপি নেতা খুন, অপরাধীদের রেয়াত নয়, বললেন মুখ্যমন্ত্রী

কী কারণে বছর ২৩-এর এক যুবকের উপর দুষ্কৃতীরা হামলা চালায়, সে বিষয়ে এখনও স্পষ্ট তথ্য মেলেনি। তবে পুলিশ হামলাকারীদের খোঁজে তল্লাশি শুরু করেছে। মেঙ্গালুরুতে খুনের পর ওই এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। কোনওভাবে যাতে উত্তেজনা না ছড়ায়, তার জন্য করা হয়েছে উপযুক্ত পদক্ষেপ।