West Bengal Coronavirus Update: রাজ্যে করোনায় মৃতের সংখ্যা ১৫, আক্রান্ত একলাফে বেড়ে ২৭৪
করোনাভাইরাস (Photo Credits: IANS)

কলকাতা, ২১ এপ্রিল: রাজ্যে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে ১৫। মঙ্গলবার বিকেলে নবান্নে সাংবাদিক বৈঠক করে মুখ্যসচিব রাজীব সিনহা এই তথ্য দিলেন। আক্রান্তের সংখ্যা একলাফে ২৪৫ থেকে বেড়ে দাঁড়িয়েছে ২৭৪-এ। সুস্থ হয়ে ওঠার হারটাও বেশ চিন্তার। গত ২৪ ঘণ্টায় মৃত এবং আক্রান্তের সংখ্যা বাড়লেও সুস্থ হয়ে ওঠার সংখ্যাটা গত ২৪ ঘণ্টায় বদলায়নি। এখনও পর্যন্ত সুস্থ হয়ে ওঠার সংখ্যাটা ৭৩-ই রয়েছে।

বাংলার ৪টি জেলা হটস্পট ঘোষণা করা হয়েছে। ৮টি জেলা নন হটস্পটের তালিকায় রয়েছে। কলকাতা পুরসভার তরফে একাধিক এলাকা সিল করে দেওয়া হয়েছে। সচেতনতার পাঠ দিতে মঙ্গলবার দুপুরে খোদ রাস্তায় নেমেছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। মাইকিং করে সকলকে ঘরে থাকার আর্জি করেন মমতা। আরও পড়ুন: Mamata Banerjee: বৈশাখের কাঠফাটা দুপুরে রাস্তায় মমতা, আবেদন জানালেন 'ঘরে থাকুন' 

দেশে করোনা (Coronavirus) আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়ছে। মঙ্গলবার বিকেলের স্বাস্থ্যমন্ত্রকের বুলেটিনে জানানো হয়েছে, দেশে করোনা আক্রান্তের সংখ্যা ১৮,৯৮৫। মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬০৩। মারণ ব্যাধিকে হারিয়ে সুস্থ হয়ে উঠেছেন ৩,২৫৯ জন। স্বাস্থ্যমন্ত্রকের তরফে আরও জানানো হয়েছে, ১৫,১২২ জনের চিকিৎসা এখনও চলছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৩২৯ জন। পাশাপাশি গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৪৪ জনের।