Tamil Nadu: মদ না পেয়ে কুয়োয় ঝাঁপ ব্যক্তির!
মদের প্রতীকী ছবি (Photo Credits: Pixabay)

চেন্নাই, ৯ এপ্রিল: লকডাউনে (Coronavirus Lockdown) অত্যাবশ্যকীয় পণ্যে ছাড় দেওয়া হলেও বন্ধ মদের (Liquor) দোকান। আর এই কারণেই সমস্যায় পড়ছেন অনেকে। তাদের মধ্যে অনেকেরই উইথড্রয়াল সিনড্রোম দেখা দিয়েছে। এছাড়াও অনেকেই মদ না পেয়ে খেয়েছেন রং, কেউ খেয়েছেন স্পিরিট। অনেকে আবার আত্মহত্যা করেছেন। তবে এবার অন্য একটি ঘটনা ঘটল তামিলনাড়ুর (Tamil Nadu) চেন্নাইয়ে। মদ না পেয়ে কুয়োতে ব্যক্তি ঝাঁপ দিলেন এক ব্যক্তি। কুয়োর (well) ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন বছর ছেচল্লিশের ওই ব্যক্তি। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে চেন্নাইয়ের আবাদি এলাকায়।

পুলিশ সূত্রে খবর, মানাভালাম নামের ওই ব্যক্তি ঠিকা শ্রমিকের কাজ করেন। মদ না পাওয়ায় কয়েকদিন ধরে তিনি অবসাদে ভুগছিলেন। সংসারে এনিয়ে অশান্তিও হচ্ছিল। সোমবার রাতে স্ত্রী ও দুই ছেলের সঙ্গে বচসা করতে করতে আচমকা ঝাঁপ দেন ২৫ ফুটের কুয়োয়। কিন্ত সাঁতার জানায় ডুবে যাননি ওই ব্যক্তি। উল্টে কুয়োর মধ্যে থেকেই ওই ব্যক্তি ‘আবদার’ জানান, আগে মদ এনে দিতে হবে, না হলে কুয়ো থেকে উঠবেন না তিনি। আরও পড়ুন: PM Narendra Modi On Donald Trump’s Tweet: ভারত-মার্কিন বন্ধুত্ব আরও দৃঢ় হল, ট্রাম্পের টুইটের জবাব দিলেন প্রধানমন্ত্রী

এর পর স্থানীয়রা পুলিশকে খবর দেন। পুলিশ ও দমকল এসে তাঁকে কুয়ো থেকে তোলার চেষ্টা করেন। কিন্তু তখনও তিনি বলে যাচ্ছেন 'মদ চাই'। পরে অনেক বুঝিয়ে তাঁকে উদ্ধার করা হয়, সময় লাগে ২ ঘণ্টা। মদের লোভ দেখিয়েই তাঁক কুয়ো থকে তোলা হয়।