থানের যে মীরা রোডের যে ফ্ল্যাটে লিভ-ইন-পার্টনার সরস্বত বিদ্যাকে খুন করে  মনোজ সাহানি, সেখানে হাজির হল ফরেন্সিক দল। মনোজ সাহানি এবং সরস্বতী বিদ্যা যে ঘরে থাকত, সেখানকার সমস্ত জিনিষ খুঁটিয়ে পরীক্ষা করবেন পরেন্সিক দলের সদস্যরা। প্রসঙ্গত মীরা রোডের ওই ফ্ল্য়াটে প্রেমিকা সরস্বতীকে খুনের পর তাঁর দেহাংশ টুকরো করে মনোজ সাহানি নামে বছর ৫৬-র এক ব্যক্তি। একত্রবাসের সঙ্গীকে খুনের পর তাঁর দেহাংশ টুকরো করে প্লাস্টিকে এবং ঘরের বাসনপত্রে ভরে রাখে মনোজ। এমনকী গ্রেফতারি এড়াতে মনোজ সরস্বতীর দেহ টুকরো এবং সেদ্ধ করে, তার কিছুটা অংশ রাস্তার কুকুরকেও খাইয়ে দেয় বলে পুলিশের প্রাথমিক অনুমান।

আরও পড়ুন:  Mumbai- Live-in Relationship and Murder: খুনের পর প্রেমিকার দেহাংশের কিছুটা কুকুরকে খাইয়ে দেয় মনোজ, অনুমান পুলিশের

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)