Manish Sisodia On ‘Kejriwal Model’: ‘কেজরিওয়াল মডেলেই’, ভারতকে বিশ্ব নেতার আসনে বসাতে পারে, মণীশ সিসোদিয়া
Manish Sisodia ( Photo Credits :ANI)

নতুন দিল্লি, ১৬ অগাস্ট: আগামী ২৫ বছরে দেশ উন্নতির শিখরে পৌঁছবে।গতকাল লালকেল্লা থেকে জাতির উদ্দেশ্যে ভাষণে এই কথাই বলেছিলেন নরেন্দ্র মোদি। তবে তার জন্য উপযুক্ত পথ দরকার। এর পরিপ্রেক্ষিতেই  দিল্লির উপ মুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া (Manish Sisodia) বলেন, “কেজরিওয়াল মডেল ভারতকে সারা পৃথিবীর শাসক বানানোর ক্ষমতা রাখে।” আরও পড়ুন-Chinese Research Ship Arrives In Sri Lanka: ভারতের আপত্তি সত্ত্বেও শ্রীলঙ্কার বন্দরে ভিড়ল চিনা জাহাজ

তিনি আরও বলেছেন, “কেজরিওয়াল মডেল হলো একমাত্র পন্থা যার ফলে ভারত পৃথিবীর শাসক হতে পারে। স্বাধীনতা দিবসের দিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি যে উন্নত ভারত এবং সমাজের জন্য তিনি যে উচ্চাকাঙ্খা প্রকাশ করেছেন, তা তখনই সম্ভব যখন দলের লোকেরা রাজনীতিকে সরিয়ে রেখে কেজরিওয়াল মডেল অনুযায়ী কাজ করবে।”

তিনি আরও বলেছেন যে, ভারতের উন্নতি তখনই সম্ভব যখন সমস্ত শিশুরা স্কুলে যাবে এবং সমস্ত ভারতীয় বিনা পয়সায় অত্যাধুনিক চিকিৎসার সুযোগ পাবেন।

তিনি বলেন, " দেশের সব  শিশুরা স্কুলে গেলে, সমস্ত ভারতীয় ভালো চিকিৎসার সুযোগ পেলে এবং দেশের যুব সমাজের কাছে চাকরি থাকলেই একমাত্র দেশের উন্নতি সম্ভব। কেজরিওয়াল মডেল অনুযায়ী চললে খুব শীঘ্রই দেশে উন্নতি হবে। আমরা পাঁচ বছর দিল্লিতে করেছি। এবার সারা ভারতে এটি করা উচিত। এই মডেল অনুযায়ী চললে আগামী পাঁচ বছরে ভারত অনেক উন্নত জায়গায় পৌঁছে যাবে। "