Noida: কোথায় গাড়ি পার্ক করেছেন, নেশার ঘোরে ভুলে গেলেন; করলেন ছিনতাইয়ের অভিযোগ
Parking | Representational Image (Photo Credits: YouTube/Screengrab)

নতুন দিল্লি, ১২ ডিসেম্বর: নেশার ঘোরে গাড়ি (Car) কোথায় পার্ক করেছেন, তা ভুলে গেলেন এক ব্যক্তি। এরপর পুলিশে দায়ের করলেন গাড়ি ছিনতাইয়ের (Carjacking) অভিযোগ। ঘটনাটি ঘটেছে নয়ডাতে (Noida)। পুলিশ জানিয়েছে, আশিস নামে ওই ব্যক্তি নয়ডা ফেজ ৩ থানায় অভিযোগ দায়ের করেছেন যে শনিবার দুটি মোটরসাইকেলে আসা অজ্ঞাতপরিচয় দুর্বৃত্তরা তাঁর গাড়ি ছিনতাই করে। ঘটনাটি ঘটেছে সেক্টর ৭১-এ।

অভিযোগ পেয়েই পুলিশ গাড়ির খোঁজ শুরু করে। পুলিশের একটি দলকে মোতায়েনও করা হয়েছিল গাড়ির সন্ধান পেতে। এছাড়াও সিসিটিভি ফুটেজও চেক করা হয়। যদিও, পুলিশ ওই ব্যক্তির অভিযোগের কোনও সত্যতা পায়নি। এরপরই পুলিশ আশিসকে জেরা করে। জানা যায় যে অভিযোগকারী নেশাগ্রস্ত হওয়ায় গাড়ি ছিনতাইয়ের ভুয়ো অভিযোগ দায়ের করেন। আরও পড়ুন: Covid-19 Cases In India: ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ৭,৭৭৪ জন, মৃত্যু ৩০৬ জনের

তদন্তে আরও জানা গিয়েছে যে আশিস তাঁর গাড়িটি নয়ডার ১২০ সেক্টরে ই-সাইকেল ডকিং স্ট্যান্ডে পার্ক করেছিলেন। সেখান থেকে তিনি একটি অটোরিকশায় চেপে বাড়ি গিয়েছিলেন। পরে, সত্য প্রকাশের হতেই আশিস ভুল স্বীকার করে পুলিশের কাছে ক্ষমা চান। বিষয়টি নিয়ে আরও না এগিয়ে পুলিশ তাঁকে গাড়ি ফিরিয়ে দিয়েছে।