Jaipur: প্রেমিকার বরের তাড়া খেয়ে পাঁচতলা থেকে ঝাঁপ, মৃত্যু যুবকের
ছবিটি প্রতীকী

জয়পুর, ১৬ ডিসেম্বর: প্রেমিকার বরের তাড়া খেয়ে পাঁচতলা থেকে ঝাঁপ দিলেন এক যুবক। পরে হাসপাতালে মৃত্যু হল তাঁর। রাজস্থানের জয়পুরের (Jaipur) প্রতাপনগর থানা (Pratap Nagar) এলাকার একটি আবাসনের ঘটনা। মহসিন নামের ২৯ বছরের ওই যুবক উত্তরপ্রদেশের বাসিন্দা।

পুলিশ জানিয়েছে, মহসিন একজন বিবাহিত মহিলার সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন। প্রেমিকাকে নিয়ে প্রতাপনগর থানার অন্তর্গত একটি আবাসনে ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন। প্রেমিকার নাবালিকা মেয়েও ছিল তাঁদের সঙ্গে। ২ বছর আগে প্রেমিকাকে নিয়ে মহসিন নৈনিতাল থেকে পালিয়ে আসেন। সেই থেকে মহিলার স্বামী তাঁকে খুঁজছিলেন। শেষে জানতে পারেন দু'জনে জয়পুরে রয়েছেন। রবিবার মহসিনের ভাড়া ফ্ল্যাটে হানা দেন মহিলার স্বামী। প্রেমিকার স্বামীকে দেখেই আতঙ্কিত মহসিন ঘরের বারান্দা থেকে লাফ দেন। তাকে দ্রুত এসএমএস সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যেখানে সোমবার রাতে তিনি মারা যান। আরও পড়ুন: Minimum Age For Marriage Of Women: মহিলাদের বিয়ের ন্যূনতম বয়স ১৮ থেকে বেড়ে হবে ২১, প্রস্তাবে অনুমোদন কেন্দ্রীয় মন্ত্রিসভার

প্রতাপ নগর থানার স্টেশন হাউস অফিসার বলভীর সিং জানিয়েছেন, মৃতদেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। তদন্ত শুরু হয়েছে। ঘটনার পর থেকেই মহিলা ও তাঁর স্বামী নিখোঁজ। তাঁদের সন্ধানের জন্য তল্লাশি চলছে।