Loksabha Election 2024: 'রাজনৈতিক স্বার্থে ব্যবহার করা হচ্ছে ইডি, সিবিআইকে', কটাক্ষ রাহুলের
Rahul Gandhi (Photo Credit ANI/Twitter)

চেন্নাই, ১২ এপ্রিল: তামিলনাড়ুতে (Tamil Nadu) জনসভায় গিয়ে কেন্দ্রের বিজেপি (BJP) সরকারের বিরুদ্ধে একের পর এক বাক্যবাণ ছুঁড়লেন রাহুল গান্ধী। তামিলনাড়ুর তিরুনেলভেলিতে গিয়ে রাহুল গান্ধী (Rahul Gandhi) অভিযোগ করেন, ইডি, সিবিআই, আয়কর দফতরকে বার বার ব্যবহার করা হচ্ছে রাজনৈতিক অস্ত্র হিসেবে। এমনকী নির্বাচন কমিশনারকেও পছন্দ করেন  প্রধানমন্ত্রী। শুধু তাই নয়, নির্বাচনের মাত্র ২ মাস আগে কংগ্রেসের ব্যাঙ্ক অ্যাকাউন্ট 'ফ্রিজ' করে দেওয়া হয় বলে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তোপ দাগেন রাহুল। সেই সঙ্গে মুখ্যমন্ত্রদের গ্রেফতার করা হচ্ছে বিরোধী নেতাদের দেওয়া হচ্ছে হুমকি।

আরও পড়ুন: Loksabha Election 2024: ডিজেলে ভর্তুকি থেকে নৌকার বীমা, ক্রেডিট কার্ড, মৎস্যজীবীদের জন্য একগুচ্ছ অঙ্গীকার রাহুলের

রাহুলের অভিযোগ, ভারতবর্ষে থেকে এ দেশের ৩-৪ জন ধনকুবের শুধুমাত্র সুবিধা ভোগ করছেন। বন্যা ত্রাণের জন্য তামিলনাড়ু যখন অর্থ চাইল, তখন এই রাজ্যকে খালি হাতে ফেরানো হল। মৎস্যজীবীদের সাহায্যের জন্য অর্থের দাবি করা হলেও, কেন্দ্রীয় সরকারের তরফে কোনও সাহায্য করা হয়নি বলে অভিযোগ করেন কংগ্রেস নেতা।

পাশাপাশি যন্তরমন্তরে তামিলনাড়ুর কৃষকদের নিয়ে যাওয়া হল কিন্তু তাঁরা কিছু পাননি বলে সুর চড়ান রাহুল গান্ধী। নরেন্দ্র মোদীর একমাত্র চিন্তা হচ্ছে এই দেশের অর্থ ও যোগাযোগ ব্যবস্থার উপর একচেটিয়া অধিকার কীভাবে রক্ষা করা যায় বলে অভিযোগ করেন কংগ্রেস নেতা।