Delhi Shocker: নাচের স্কুলে শ্লীলতাহানির শিকার ছাত্রী, গ্রেফতার শিক্ষক
গ্রেফতার। Representational Image. (Photo Credit: ANI)

নয়াদিল্লি, ১৮ ডিসেম্বর: মর্মান্তিক ঘটনা! নাচের স্কুলে কত্থক শিক্ষকের হাতে শ্লীলতাহানির শিকার ছাত্রী। ঘটনাটি ঘটেছে দিল্লিতে। সোমবার অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে ছাত্রীর পরিবার। এরপরই শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত শিক্ষকের নাম পন্ডিত রবিশঙ্কর উপাধ্যায়। অভিযোগ, নাচের ট্রেনিংয়ের সময় মিথ্যে বাহানায় বারবার ছাত্রীর শরীরে হাত দিত অভিযুক্ত। শুধু তাই নয়, মেয়েটির হোয়াটসঅ্যাপে রাত-বিরেতে অশ্লীল মেসেজ পাঠাতো শিক্ষক। এমননটাও অভিযোগ করেছেন ২৩ বছর বয়সী ওই ছাত্রী। সান মার্টিন মার্গের কত্থক কেন্দ্র-২-তে ডিপ্লোমার ছাত্রী তিনি।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের বয়স ৫২। ছাত্রীর অভিযোগ, নাচ শেখানোর অজুহাতে তার কোমরে অশ্লীলভাবে ছুঁত রবিশঙ্কর। শুধু তাই নয়। তার কপালে এবং গালেও একাধিকবার চুম্বন করার চেষ্টা করেছে সে। ১৪ ডিসেম্বর পরিস্থিতি চরমে উঠতেই থানায় অভিযোগ দায়ের করে তরুণী। ওই নির্দিষ্ট কোচিং সেন্টারের অন্যান্য পড়ুয়াদেরকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। আরও প

৩৫৪/৩৫৪/৫০৯ ধারায় অভিযোগ দায়ের হয়েছে পন্ডিত রবিশঙ্কর উপাধ্যায়ের বিরুদ্ধে। অভিযুক্ত নয়া দিল্লির দিলশাদ গার্ডেনের বাসিন্দা। অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করে আপাতত জুডিশিয়াল কাস্টডি-তে রাখা হয়েছে।