JP Nadda: 'কোভিডের সঙ্গে লড়াইয়ে দেশকে দুর্বল করে দেবেন না', সোনিয়াকে আবেদন নাড্ডার
জে পি নাড্ডা, সোনিয়া গান্ধী, ছবি ইনস্টাগ্রাম

দিল্লি, ১১ মে: কেভিডের সঙ্গে গোটা দেশ যেভাবে লড়াই করছে, তাকে কোনওভাবেই দুর্বল করে দেবেন না। কংগ্রেসের অন্তর্বতী সভাপতি সোনিয়া গান্ধীর (Sonia Gandhi) কাছে এমনই আবেদন করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা (JP Nadda)।

তিনি বলেন. গোটা দেশ যেভাবে  কোভিডের (COVID 19) সঙ্গে লডা়ই করছে, সেই লড়াইয়ের সঙ্গী হতে হবে সবাইকে।  রাহুল গান্ধী এবং কংগ্রেস শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রীরা তা করছেন না।  তাঁরা বর্তমান পরিস্থিতিতেও রাজনীতি করে যাচ্ছেন সমানভাবে।

আরও পড়ুন:  Munmun Dutta: 'গ্রেফতার' করুন মুনমুন দত্তকে, বাঙালি অভিনেত্রীকে নিয়ে চরম ক্ষোভ অন্তর্জালে

জে পি নাড্ডার কথায়, কোভিড মোকাবিলায় সমস্ত রকমের ব্যবস্থা করছে মোদী সরকার।  প্রত্যেক রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে অহরহ বৈঠক করছেন প্রধানমন্ত্রী।  সবদিক থেকে যাতে ভারত কোভিডের (Corona) সঙ্গে লড়াই জারি রাখতে পারে, মোদী সরকার সব সময় সেই কাজেই সচেষ্ট।  অথচ কংগ্রেস গোটা বিষয়টি নিয়ে রাজনীতি করছে বলেও অভিযোগ করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি।

এমনকী করোনার বিরুদ্ধে লড়াই করতে গিয়ে দেশে তৈরি ভ্যাকসিন নিয়ে কংগ্রেস রাজনীতি করছে বলে অভিযোগ করেন জে পি নাড্ডা।  কেন্দ্রীয় সরকার ইতিমধ্যেই ১৫কোটির বেশি ভ্যাকসিন (Vaccine) সরবরাহ করেছে গোটা দেশে। সবটাই বিনামূল্যে করা হচ্ছে। পাশাপাশি বিজেপিশাসিত রাজ্যগুলিতে বিনামূল্যে টিকাকরণ করা হচ্ছে মানুষের।  কংগ্রেসশাসিত রাজ্যের মুখ্যমন্ত্রীরা কেন মানুষকে বিনামূল্যে ভ্যাকসিন দিচ্ছেন না বলেও প্রশ্ন তোলেন জে পি নাড্ডা।

বিজেপির সর্বভারতীয় সভাপতির অভিযোগ, কেন্দ্রীয় সরকার যে ৪৫ হাজার ভেন্টিলেটর তৈরি করে দিয়েছে বিভিন্ন রাজ্যের হাতে। অতচ তা বিনা ব্যবহারে নষ্ট করে ফেলছে কংগ্রেসশাসিত (Congress) রাজ্যগুলি। কেন রাজ্যের মানুষের সঙ্গে এই ধরনের বিমাতৃসুলভ আচরণ করা হচ্ছে বলেও প্রশ্ন তোলেন জে পি নাড্ডা।