Jammu And Kashmir: জঙ্গিদের আশ্রয় দেওয়ার অভিযোগে ৫টি বাড়ি 'সিল' করল জম্মু কাশ্মীর পুলিশ
Jammu And Kashmir (Photo Credit: Twitter)

শ্রীনগর, ২১ জুন:  জঙ্গিদের (Terrorist) সমর্থন এবং আশ্রয় দেওয়ার অভিযোগে ৫টি বাড়িকে সিল করল জম্মু কাশ্মীর (Jammu And Kashmir) পুলিশ। ওই ৫টি বাড়ির পাশাপাশি সংশ্লিষ্ট বাড়ির অধিবাসীদের সব সম্পত্তিও পুলিশ নিজেদের হেফাজতে নেওয়া হচ্ছে বলে জানানো হয়। জঙ্গিদের পাশাপাশি বিচ্ছিন্নতাবাদীদের আশ্রয় দেওয়ার অভিযোগেও ওই ৫টি বাড়ির সবকিছু বাজেয়াপ্ত করা হয়েছে বলে খবর। প্রসঙ্গত এই প্রথম নয়, এর আগে ২০০২ সালেও জঙ্গিদের আশ্রয় দেওয়ার অভিযোগে একটি বাড়ি সিল করে জম্মু কাশ্মীর পুলিশ।

 

এদিকে সোমবার জম্মু কাশ্মীরে বড় সাফল্য পায় সেনা বাহিনী (Indian Army)। জম্মু কাশ্মীরের কুলগাম, কুপওয়ারা-সহ একাধিক জায়গায় তল্লাশি চালিয়ে ৭ জঙ্গিকে খতম করা হয়। সোমবার জানা যায়,  গত কয়েক ঘণ্টায় ৭ জঙ্গিকে (Terrorist) খতম করা হয়। জম্মু কাশ্মীর পুলিশ এবং সেনা বাহিনী একযোগে তল্লাশি চালিয়ে ওই ৭ জঙ্গিকে খতম করে বলে খবর। এসবের পাশাপাশি গত ২০ দিনে সেনা বাহিনী ২৪ জন জঙ্গিকে উপত্যকায় খতম করেছে। সোমবার এমনই জানান আইজিপি কাশ্মীর বিজয় কুমার।

আরও পড়ুন:  Jammu and Kashmir: জম্মু কাশ্মীরে বড় সাফল্য, পরপর ৭ জঙ্গিকে খতম করল সেনা বাহিনী

বিজয় কুমার জানান, কুপওয়ারা দিতে লস্কর-ই-তইবার ৪ জঙ্গি এবং জইশ-ই-মহম্মদের ৩ জঙ্গি অনুপ্রবেশের চেষ্টা চালালে, গুলি চালানো শুরু করে সেনা বাহিনী। সেনার গুলিতে এনকাউন্টারস্থলেই খতম করা হয় ৬ জঙ্গিকে। যার মধ্যে ৪ জঙ্গি পাকিস্তানি এবং ৩ জন স্থানীয় বলে জানানো হয়।