লস্কর জঙ্গি আসিফকে খতম করল নিরাপত্তা বাহিনী 
ফাইল ফোটো, (Photo Credits: PTI)

শ্রীনগর, ১১ সেপ্টেম্বর : LeT Terrorist Asif Gunned Down-লস্কর-ই-তৈবার (lashkar e taiba) এক শীর্ষ কমান্ডারকে খতম করল নিরাপত্তা বাহিনী (Arshad Ahmad Rather)। জম্মু ও কাশ্মীর (Jammu and Kashmir) পুলিশ জানিয়েছে, খতম লস্কর কমান্ডারের নাম আসিফ।  উত্তর কাশ্মীরের (North Kashmir) সোপোরে (Sopore) একটি এনকাউন্টারে (Encounter)তাকে খতম করা হয়েছে। জানানো হয়েছে, এনকাউন্টারে দুই পুলিশ কর্মীও আহত হয়েছেন। সংবাদসংস্থা ANI জানিয়েছে, খতম জঙ্গি সোপোরের এক ফল ব্যবসায়ী পরিবারের তিন সদস্যকে গুলি করেছিল । তাছাড়াও সফি আলম নামে এক শ্রমিককেও সে গুলি করেছিল।

শুক্রবার সোপোরের বাসিন্দা ওই ফল ব্যবসায়ীর বাড়িতে জঙ্গি হামলা হয়। তাতে পাঁচ বছরের এক শিশুসহ চারজন আহত হন। উপত্যকায় বনধ ঘোষণার পরও ওই পরিবার দোকান খুলেছিল। সেই কারণে জঙ্গিরা তাদের উপর আক্রমণ করে। শুক্রবার সকালে ওই পাইকারি বাজার ব্যবসার জন্য খোলা হয়। জঙ্গি হামলায় আহত চারজনের মধ্যে আরশাদ আহমেদ রাথের (Arshad Ahmad Rather) ও তাঁর পাঁচ বছরের মেয়ে ছিল। এই অঞ্চলে আপেল ব্যবসায়ীদের উপর এটি দ্বিতীয় হামলা। আপেল ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক ও এলাকায় অশান্তি ছড়াতেই জঙ্গিরা হামলা চালায়।আরও পড়ুন Kolkata Shocker: রবিনসন কাণ্ড যেন উঠে এল দমদমে, এক সপ্তাহ ধরে দিদি-র পচাগলা মৃতদেহ দেহ আগলে পড়ে ভাই

সূত্রের খবর, আসিফের লুকিয়ে থাকার খবর জানতে পারে নিরাপত্তা বাহিনী। এরপর নামা হয় অভিযানে। আসিফের ডেরা ঘিরে ফেলে সেনা ও পুলিশের যৌথবাহিনী। নিরাপত্তা বাহিনীর উপস্থিতির কথা জানতে পেরে গুলি চলতে শুরু করে আসিফ। যদিও শেষরক্ষা হয়নি। বেশ কিছুক্ষণ দুতরফে গুলির লড়াই জারি থাকার পর নিকেশ হয় জঙ্গি সংগঠনের কমান্ডার।