Business Tycoon Puneet Agrawal Killed: বর্ষবরণের রাতে ভয়াবহ দুর্ঘটনা, লিফট ভেঙে মৃত্যু শিল্পপতি পুনিত আগরওয়ালের
ট্য়াংরায় রহস্যজনক খুন। (File Photo)

ইন্দোর, ১ জানুয়ারি: আনন্দের পরিণতি কান্নায় বদলে যেতে শুধু সময়ের অপেক্ষা মাত্র। আমরা কেউ জানি না ১৫ মিনিট পরে কী হতে পারে। তাই সময় যেটুকু আছে তাঁকে প্রাণপণে উপভোগ করে নিন। কে জানে কাল সত্যিই ভাগ্যে আছে কি না নেই। বর্ষবরণের রাতের আনন্দ বদলে গেল কান্না আর আর্ত চিৎকারে। লিফট ভেঙে পড়ে মৃত্যু হল শিল্পপতি পুনিত আগরওয়াল (business tycoon Puneet Agrawal) ও তাঁর পরিবারের পাঁচ সদস্যের। ইন্দোরে পুনিতের ফার্ম হাউসে মঙ্গলবার সন্ধেয় এই দুর্ঘটনা ঘটে বলে খবর। দুর্ঘটনার খবর পেয়েই বুধবার সকাল থেকে পুনিত আগরওয়ালের ফার্মহাউসের সামনে লোকজনের ভিড় শুরু হয়। নিরাপত্তার জন্য মোতায়েন করতে হয় বিশাল পুলিশবাহিনী। পুনিত ও তাঁর পরিবারের সদস্যদের শেষকৃত্যের প্রক্রিয়া শুরু হয়েছে।

অতিরিক্ত পুলিশ কমিশনার ধর্মরাজ মীনা জানিয়েছেন, লিফট আছড়ে পড়ে বেশ কয়েকজন আহতও হয়েছেন। তাঁদের চিকিৎসা চলছে স্থানীয় হাসপাতালে। যান্ত্রিক ত্রুটির কারণেই লিফট ভেঙে পড়ে বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ। তবে ঘটনার তদন্ত শুরু হয়েছে। কন্ট্রাকটরের বিশাল ব্যবসা রয়েছে পুনিত আগরওয়ালের। দেশের শিল্পপতির মধ্যে তিনিও বেশ জনপ্রিয়। তাঁর কোম্পানি পাথ ইন্ডিয়া সেতু ও হাইওয়ে নির্মাণের কাজের সঙ্গে জড়িত। দেশের বিভিন্ন রাজ্যে একাধিক সড়ক প্রকল্পের কাজ করেছে তাঁর সংস্থা। আরও পড়ুন-Jammu and Kashmir: বছরের প্রথমদিনেই রক্তাক্ত কাশ্মীর, পাক জঙ্গির গুলিতে শহিদ ২ সেনা জওয়ান

জানা গিয়েছে, ৩১ ডিসেম্বর পাটালপানিতে নিজের ফার্ম হাউসে পরিবারের লোকজনের সঙ্গে পার্টি করছিলেন পুনিত আগরওয়াল। সন্ধেবেলা লিফটে করে নিচে নামছিলেন তিনি। সঙ্গে ছিলেন তাঁর পরিবার ও বন্ধুবান্ধবের কয়েকজন। আচমকাই লিফট হুড়মুড়িয়ে নিচে নামতে শুরু করে। তার ছিঁড়ে সজোরে আছড়ে পড়ে মাটিতে। ঘটনাস্থলেই মৃত্যু হয় পুনিত-সহ ছ’জনের। মৃতের পরিবার জানিয়েছে, এই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে পুনিত আগরওয়াল, তাঁর ছেলে মুকেশ, পেয়ে পালক, জামাই পলকেশ ও নাতি নভি এবং গৌরবের। গৌরব আগরওয়াল মুম্বইয়ের বাসিন্দা। ৩১ ডিসেম্বর রাতে তিনি সপরিবারে ওই পার্টিতে উপস্থিত ছিলেন। দুর্ঘটনায় গৌরবের স্ত্রী নিধি গুরুতর জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।