COVID19 Cases In India: ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ৩,৯২,৪৮৮ জন, মৃত্যু ৩,৬৮৯ জন
কোভিড (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ২ মে: ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে (COVID19) আক্রান্ত হলেন ৩ লাখ ৯২ হাজার ৪৮৮ জন। একই সময়ে মৃত্যু হয়েছে ৩ হাজার ৬৮৯ জন। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৩ লাখ ৭ হাজার ৮৬৫ জন। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের পরিসংখ্যান (Union Health Ministry) অনুযায়ী, দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা বড়ে হয়েছে ১ কোটি ৯৫ লাখ ৫৭ হাজার ৪৫৭। তার মধ্যে বর্তমানে চিকিৎসা চলছে ৩৩ লাখ ৪৯ হাজার ৬৪৪ জনের। মোট সুস্থ হয়েছেন ১ কোটি ৫৯ লাখ ৯২ হাজার ২৭১ জন। করোনায় দেশে মৃত্যু হয়েছে ২ লাখ ১৫ হাজার ৫৪২ জনের।

স্বাস্থ্য মন্ত্রক জানিয়েছে, এখনও পর্যন্ত দেশে ১৫ কোটি ৬৮ লাখ ১৬ হাজার ৩১ ডোজ করোনা ভ্যাকসিন দেওয়া হয়েছে। আরও পড়ুন: West Bengal Assembly Election Results 2021 Live Updates: টালিগঞ্জে এগিয়ে অরূপ বিশ্বাস, পিছিয়ে বাবুল সুপ্রিয়

এদিকে, বিশ্বে করোনায় মৃত্যু ৩২ লাখ ছাড়াল। গত ২৪ ঘণ্টায় ১২ হাজার ৪৮৭ জনের মৃত্যু হয়েছে। নতুন করে আক্রান্ত শনাক্ত হয়েছেন ৭ লাখ ৯০ হাজার ৪৭ জন। সুস্থ হয়েছেন ৮ লাখ ৯০৬ জন। বিশ্বব্যাপী এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে মোট ১৫ কোটি ২৭ লাখ ৯২ হাজার ৪১২ জন। এরমধ্যে মারা গেছেন ৩২ লাখ ৬ হাজার ৪৯ জন। আর এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ১৩ কোটি ৭১ হাজার ৯৫৩ জন।