COVID-19 Cases In India: নতুন বছরে সর্বোচ্চ, ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ৫৩,৪৭৬
ভারতে করোনা (Photo Credits: ANI)

নতুন দিল্লি, ২৫ মার্চ: গত ২৪ ঘণ্টায় সারা দেশে করোনাভাইরাসে (COVID-19) আক্রান্ত হলেন ৫৩ হাজার ৪৭৬ জন। যা নতুন বছরে এখনও পর্যন্ত সর্বোচ্চ। একই সময়ে মৃত্যু হয়েছে ২৫১ জনের। ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে ছাড়া পেয়েছেন ২৬ হাজার ৪৯০ জন। দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১ কোটি ১৭ লাখ ৮৭ হাজার ৫৩৪ জন। তার মধ্যে বর্তমানে চিকিৎসা চলছে ৩ লাখ ৯৫ হাজার ১৯২ জনের। সুস্থ হয়েছেন ১ কোটি ১২ লাখ ৩১ হাজার ৬৫০ জন। করোনায় দেশে মৃত্যু হয়েছে ১ লাখ ৬০ হাজার ৬৯২ জন। আজ এই পরিসংখ্যান দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক (Union Health Ministry)

আইসিএমআর জানিয়েছে, ২৪ মার্চ অবধি পরীক্ষিত নমুনার সংখ্যা ২৩ কোটি ৭৫ লাখ ৩ হাজার ৮৮২। তার মধ্যে গতকাল ১০ লাখ ৬৫ হাজার ২১টি নমুনা পরীক্ষা করা হয়েছে। গতকাল পর্যন্ত দেশে ৫ কোটি ৩১ লাখ ৪৫ হাজার ৭০৯ জনকে করোনা ভ্যাকসিন দেওয়া হয়েছে। আরও পড়ুন: Petrol-Diesel Prices: লিটার প্রতি ২১ ও ২০ পয়সা দাম কমল পেট্রল ও ডিজেলের

বিশ্বে আজ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১২ কোটি ৫৪ লাখ ১৭ হাজার ৩১৭ জন। মৃত্যু হয়েছে ২৭ লাখ ৫৬ হাজার ৭৬ জন। সুস্থ হয়েছেন ১০ কোটি ১২ লাখ ৮৩ হাজার ২৮৩ জন।