Covid-19 Cases In India: ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ৩৬,০৮৩ জন, মৃত্যু হয়েছে ৪৯৩ জনের
ফাইল ছবি

নতুন দিল্লি, ১৫ অগাস্ট: গত ২৪ ঘণ্টায় সারা দেশে করোনাভাইরাসে (Covid-19) আক্রান্ত হলেন ৩৬ হাজার ৮৩ জন। একই সময়ে মৃত্যু হয়েছে ৪৯৩ জনের। ২৪ ঘণ্টায় আক্রান্তের থেকে সুস্থ হয়েছেন বেশি মানুষ। গতকাল সুস্থ হয়েছেন ৩৭ হাজার ৯২৭ জন। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের (Health Ministry) পরিসংখ্যান অনুযায়ী, দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ কোটি ২১ লাখ ৯২ হাজার ৫৭৬ জন। তার মধ্যে বর্তমানে চিকিৎসা চলছে ৩ লাখ ৮৫ হাজার ৩৩৬ জন। দেশে মোট সুস্থ হয়েছেন ৩ কোটি ১৩ লাখ ৭৬ হাজার ১৫ জন। করোনায় আক্রান্ত হয়ে দেশে মৃত্যু হয়েছে ৪ লাখ ৩১ হাজার ২২৫ জন।

স্বাস্থ্য মন্ত্রক জানিয়েছে, দেশে মোট ৫৪ কোটি ৩৮ লাখ ৪৬ হাজার ২৯০ ডোজ টিকা দেওয়া হয়েছে। আরও পড়ুন: Independence Day 2021 Live Updates: ২১ শতকে ভারতকে স্বপ্নপূরণ থেকে কেউ রুখতে পারবে না: প্রধানমন্ত্রী

বিশ্বে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৫ লাখ ৬৪ হাজার ৭৪৫ জন। মৃত্যু হয়েছে ৮ হাজার ৭৯২ জন। বিশ্বে এখনও পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ২০ কোটি ৭৫ লাখ ২৩ হাজার ২৪৭। এর মধ্যে মারা গেছেন ৪৩ লাখ ৬৭ হাজার ৬৬ জন। সুস্থ হয়ে উঠেছেন ১৮ কোটি ৬০ লাখ ১৫ হাজার ৮৪৮ জন।