Covid-19 Cases In India: ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ১৮,১৭৭ জন, মৃত্যু ২১৭ জনের
Coronavirus in India (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ৩ জানুয়ারি: গত ২৪ ঘণ্টায় সারা দেশে করোনা (COVID-19) আক্রান্ত হলেন ১৮ হাজার ১৭৭ জন। একই সময়ে মৃত্যু হয়েছে ২১৭ জনের। দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ কোটি ৩ লাখ ২৩ হাজার ৯৬৫ জন। তার মধ্যে বর্তমানে চিকিৎসা চলছে মাত্র ২ লাখ ৪৭ হাজার ২২০ জনের। মোট সুস্থ হয়েছেন ৯৯ লাখ ২৭ হাজার ৩১০ জন। তার মধ্যে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২০ হাজার ৯২৩ জন। মোট মৃত্যু হয়েছে ১ লাখ ৪৯ হাজার ৪৩৫ জনের। আজ এই পরিসংখ্যান দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক (Union Health Ministry)।

আইসিএমআর জানিয়েছে, গতকাল পর্যন্ত দেশে ১৭ কোটি ৪৮ লাখ ৯৯ হাজার ৭৮৩টি নমুনা পরীক্ষা করা হয়েছে। তার মধ্যে গতকাল করা হয়েছে ৯ লাখ ৫৮ হাজার ১২৫টি নমুনার পরীক্ষা। আরও পডুন: Covaxin Gets Expert Panel's Clearance: ভারত বায়োটেকের 'কোভ্যাক্সিন'-র জরুরি ব্যবহারে অনুমোদন দিতে সুপারিশ বিশেষজ্ঞ প্যানেলের

এদিকে বিশ্বে করোনায় আক্রান্ত ছাড়িয়েছে ৮ কোটি ৪৯ লাখ। আজ সকাল পর্যন্ত বিশ্বে করোনায় আক্রান্ত হয়েছেন ৮ কোটি ৪৯ লাখ ৭৫ হাজার ২৭৭ জন এবং মৃত্যু হয়েছে ১৮ লাখ ৪৩ হাজার ৩১৩ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬ কোটি ৯৩ হাজার।