COVID-19 Cases In India: ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ১,৪৫,৩৮৪ জন, মৃত্যু ৭৯৪ জনের
ভারতে করোনা (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ১০ এপ্রিল: গত ২৪ ঘণ্টায় সারা দেশে করোনাভাইরাসে (COVID-19) আক্রান্ত হলেন ১ লাখ ৪৫ হাজার ৩৮৪ জন। একই সময়ে মৃত্যু হয়েছে ৭৯৪ জনের। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৭৭ হাজার ৫৬৭ জন। দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১ কোটি ৩২ লাখ ৫ হাজার ৯২৬ জন। তার মধ্যে বর্তমানে চিকিৎসা চলছে ১০ লাখ ৪৬ হাজার ৬৩১ জনের। করোনায় দেশে মোট মৃত্যু হয়েছে ১ লাখ ৬৮ হাজার ৪৩৬ জনের। মোট সুস্থ হয়েছেন ১ কোটি ১৯ লাখ ৯০ হাজার ৮৫৯ জন। আজ এই পরিসংখ্যান দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক (Union Health Ministry)।

মন্ত্রক জানিয়েছে, এখনও পর্যন্ত ৯ কোটি ৮০ লাখ ৭৫ হাজার ১৬০ জনকে করোনা ভ্যাকসিন দেওয়া হয়েছে। আইসিএমআর জানিয়েছে, গতকাল পর্যন্ত ২৫ কোটি ৫২ লাখ ১৪ হাজার ৮০৩টি নমুনা পরীক্ষা করা হয়েছে। আরও পড়ুন: West Bengal Assembly Elections 2021 4th Phase Poll Live Updates: শীতলকুচির পাগলা পীরে চলল গুলি, মৃত্যু এক যুবকের

এদিকে বিশ্বে করোনায় আক্রান্ত সাড়ে ১৩ কোটি ছাড়াল। এখনো পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৩ কোটি ৫২ লাখ ৯৫ হাজার ৬২২ জন। মৃত্যু হয়েছে ২৯ লাখ ২৮ হাজার ৫৫৯ জনের। সুস্থ হয়েছেন ১০ কোটি ৮৮ লাখ ৫৯ হাজার ৯১৭ জন।