Coronavirus Cases In India: ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ১৩,০৫২ জন, মৃত্যু ১২৭ জনের
করোনাভাইরাস (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ৩১ জানুয়ারি: গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে (COVID-19) আক্রান্ত হলেন ১৩ হাজার ৫২ জন। একই সময়ে মৃত্যু হয়েছে ১২৭ জনের। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১৩ হাজার ৯৬৫ জন। দেশে মোট করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১ কোটি ৭ লাখ ৪৬ হাজার ১৮৩। তার মধ্যে বর্তমানে চিকিৎসা চলছে মাত্র ১ লাখ ৬৮ হাজার ৭৮৪ জনের। মোট সুস্থ হয়েছেন ১ কোটি ৪ লাখ ২৩ হাজার ১২৫ জন। দেশে করোনায় মৃত্যু হয়েছেন ১ লাখ ৫৪ হাজার ২৭৪ জনের। আজ এই পরিসংখ্যান দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক (Union Health Ministry )।

আইসিএমআর (ICMR) জানিয়েছে, গতকাল পর্যন্ত দেশে ১৯ কোটি ৬৫ লাখ ৮৮ হাজার ৩৭২টি নমুনার পরীক্ষা হয়েছে। তার মধ্যে গতকাল হয়েছে ৭ লাখ ৫০ হাজার ৯৬৪টি নমুনার পরীক্ষা। আরও পড়ুন: Sudip Bandyopadhyay: সর্বদলীয় বৈঠকে প্রধানমন্ত্রীর উপস্থিতিতেই কেন্দ্রের সমালোচনা তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের

করোনায় বিশ্বে আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ১০ কোটি ২৬ লাখ এবং মৃতের সংখ্যা ছাড়িয়েছে ২২ লাখ ১৬ হাজার। গতকাল সকাল পর্যন্ত বিশ্বে করোনায় আক্রান্ত হয়েছেন ১০ কোটি ২৬ লাখ ২৮ হাজার ১৮৩ জন এবং মৃত্যু হয়েছে ২২ লাখ ১৬ হাজার ২৭৯ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭ কোটি ৪৩ লাখ ২৩ হাজার ৮৮১ জন।