Coronavirus Cases In India: ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ১১,৭১৩ জন; মৃত্যু ৯৫ জনের
ভারতে কোভিড (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ৬ ফেব্রুয়ারি: গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে (COVID-19) আক্রান্ত হলেন ১১ হাজার ৭১৩ জন। একই সময়ে মৃত্যু হয়েছে ৯৫ জনের। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১৪ হাজার ৪৮৮ জন। দেশে মোট করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১ কোটি ৮ লাখ ১৪ হাজার ৩০৪ জন। তার মধ্যে বর্তমানে চিকিৎসা চলছে মাত্র ১ লাখ ৪৮ হাজার ৫৯০ জনের। সুস্থ হয়েছেন ১ কোটি ৫ লাখ ১০ হাজার ৭৯৬ জন। করোনায় মোট মৃত্যু হয়েছে ১ লাখ ৫৪ হাজার ৯১৮ জনের। আজ এই পরিসংখ্যান দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্য়াণ মন্ত্রক (Union Health Ministry)।

আইসিএমআর জানিয়েছে, গতকাল পর্যন্ত দেশে ২০ কোটি ৬ লাখ ৭২ হাজার ৫৮৯টি নমুনা পরীক্ষা করা হয়েছে। তার মধ্যে গতকাল ৭ লাখ ৪০ হাজার ৭৯৪টি নমুনার পরীক্ষা করা হয়েছে। আরও পড়ুন: Chakka Jam: কৃষকদের আজ 'চাক্কা জ্যাম'-র কর্মসূচি, রাজধানী জুড়ে নিরাপত্তা ব্যবস্থা জোরদার

এদিকে বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ১০ কোটি ৫৯ লাখ এবং মৃতের সংখ্যা ছাড়িয়েছে ২৩ লাখ। শনিবার সকাল পর্যন্ত বিশ্বে করোনায় আক্রান্ত হয়েছেন ১০ কোটি ৫৯ লাখ ৬ হাজার ৭৭৫ জন এবং মৃত্যু হয়েছে ২৩ লাখ ৮ হাজার ৮৪৬ জনের। সুস্থ হয়েছেন ৭ কোটি ৭৫ লাখ ২৪ হাজার ৪২৪ জন।